Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল
জাতীয় পার্টির

কচুয়ায় জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

চাঁদপুরের কচুয়া উপজেলার ৯,১০,১১ ও ১২নং ইউনিয়ন জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের উদ্যোগে ইফতার দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৮ এপ্রিল শুক্রবার বিকালে রহিমানগর হাজী চাঁদ মিয়া বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ ইফতার ও দোয়া মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

জাতীয় যুবসংহতি কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য অ্যাড. মো. মাঈন উদ্দিন মাইনু’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য,সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান ও জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যাপক ডা: শহীদুল ইসলাম। তিনি বলেন, জাতীয় পার্টির শাসন আমল দেশে স্বর্নযুগ ছিল। সেই সময়ে দেশে কোনো হানাহানি ও মারামারি ছিল না। সারাদেশের ন্যায় কচুয়ার মানুষ নিজ বাড়িঘর ছেড়ে অন্য জায়গায় রাত্রি যাপন করতে হতো না। জাতীয় পার্টি সাধারন মানুষের কল্যাণে রাজনীতি করে। জাতীয় পার্টি সেই হারানো যৌবনকে আবারো পূনরুজ্জিবিত করে দলকে এগিয়ে নেয়া হবে। তিনি আরো বলেন, আওয়ামী লীগ ও বিএনপি দুই দলের বাইরে দেশের মানুষ এখন জাতীয় পার্টিকে রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায়।

বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির সাবেক আহ্বায়ক আলহাজ্ব রুহুল আমিন,জেলা পরিষদের সাবেক সদস্য রুহুল আমিন চৌধুরী,কচুয়া পৌর জাতীয় পার্টির সভাপতি মো. মিজানুর রহমান খান,উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক হানিফ মিয়াজী,জাতীয় পার্টি নেতা জাকির হোসেন চৌধুরী প্রমুখ। এসময় জাতীয় পার্টির নেতা তাজুল ইসলাম মেম্বার,কাজী মোস্তফা কামাল,রুহুল আমিন নীল,মাঈনুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়নের জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে জাতীয় পার্টির প্রয়াত নেতাকর্মীদের রুহের মাগফেরাত ,দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোানজাত পরিচালনা করেন মাওলানা বিল্লাল হোসেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৮ এপ্রিল ২০২২