Home / উপজেলা সংবাদ / কচুয়ায় জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন
জাতীয়

কচুয়ায় জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন

কচুয়া উপজেলা জাতীয় পার্টি’র নতুন আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। প্রবীন নেতা ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. রুহুল আমিন কে আহবায়ক এবং সাবেক ছাত্র নেতা এডভোকেট মো.মাঈন উদ্দিন মাইনু কে সদস্য সচিব করে ৭১ সদস্য বিশিষ্ট জাতীয় পার্টি কচুয়া উপজেলা এ আহবায়ক কমিটি অনুমোদন করেছে চাঁদপুর জেলা জাতীয় পার্টি।

কমিটিতে ৫ জন যুগ্ম আহবায়ক ও বাকীদের সদস্য করা হয়। যুগ্ন আহ্বায়করা হলেন মো. রুহুল আমিন চৌধুরী, মো. সিরাজ উদ্দীন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা দেওয়ান সিরাজুল ইসলাম, জাকির হোসেন চৌধুরী ও জয়নাল আবেদীন।

কমিটির সন্মানিত সদস্যরা হলেন, সাবেক সংসদ সদস্য, চাঁদপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জাতীয় পাটির চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যাপক ডা. শহীদুল ইসলাম, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শফিউল্লাহ শফি. সদস্য এমদাদুল হক রুমন ও স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মাহবুবুর রহমান কামাল।

কচুয়া উপজেলা জাাতীয় পার্টির নতুন আহবায়ক কমিটি অনুমোদন করায় জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম গোলাম কাদের ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির নব-নির্বাচিত সভাপতি আলহাজ্ব এমরান হোসেন মিয়াসহ নেতৃবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন নবনির্বাচিত সদস্যবৃন্দ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৬ জুন ২০২২