Home / উপজেলা সংবাদ / কচুয়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবসে র‌্যালী ও সমাবেশ
নিরাপদ

কচুয়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবসে র‌্যালী ও সমাবেশ

‘আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি’ এই স্লোগানে চাঁদপুরের কচুয়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার কচুয়া বিশ^রোড ফায়ার সার্ভিস এলাকায় নিরাপদ সড়ক চাই কচুয়া উপজেলা শাখার আয়োজনে কেক কাটা,র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

পরে দুর্ঘটনা রোধে চালকদের সচেতনতা করার লক্ষে লিফলেট বিতরণ করেন অতিথিবৃন্দ।

নিরাপদ সড়ক চাই কচুয়া উপজেলা শাখার সভাপতি জিসান আহমেদ নান্নুর সভাপতিত্বে ও যুগ্ন সাধারন সম্পাদক আমির হোসেন মজুমদারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে পথসভায় সচেতনামূলক বক্তব্য রাখেন, কচুয়া থানার ওসি মো. ইব্রাহিম খলিল। এসময় তিনি বলেন, নিরপাদ সড়ক দিবস পালনের মধ্যে সীমাবদ্ধ না থেকে যার যার অবস্থান থেকে সচেতন থাকলে যেকোনো দূর্ঘটনা রোধ করা সম্ভব। মোটর সাইকেল ও যানবাহন চলাচল এবং রাস্তা পারাপাড়ে আরো সচেতন হতে হবে। শুধু একার সরকারের পক্ষে সড়ক নিরাপদ রাখা সম্ভব না। প্রতিটি শ্রেনী পেশার মানুষ সচেতন হলেই সড়কে নিরাপদ করা সম্ভব হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব,মুক্তিযোদ্ধা আনোয়ার সিকদার,কচুয়া উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব অ্যাডভোকেট মাঈনুল ইসলাম মাইনু,কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার,সাধারন সম্পাদক সুজন পোদ্দার প্রমুখ।

এসময় নিরাপদ সড়ক চাই সংগঠনের অন্যান্য সদস্য,সুধীজন,সাংবাদিক ও শ্রমিক পরিবহন সংগঠনের লোকজন সমাবেশে অংশগ্রহন করেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২২ অক্টোবর ২০২২