Home / কৃষি ও গবাদি / কচুয়ায় চিকিৎসকের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা আটক
কচুয়ায় চিকিৎসকের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা আটক

কচুয়ায় চিকিৎসকের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা আটক

চাঁদপুরের কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ আব্দুল মান্নান এর উপর হামলার ঘটনায় ইমাম হোসেন (২২) নামের ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ ।

এ ঘটনার প্রতিবাদে রোববার সকালে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালন করে ডাক্তার ও কর্মচারীবৃন্দ। এ ব্যাপারে কচুয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার নং ০৪।

জানাগেছে, শনিবার রাতে পৌরসভাধীন কোয়া গ্রামের অধিবাসী বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের ছাত্রলীগ নেতা মো. ইমাম হোসেন তার সদ্য প্রসূত অসুস্থ্য ভাতিজাকে বাড়ী গিয়ে দেখে আসার জন্য ডাঃ আব্দুল মান্নানকে ফোন করেন। ডাঃ আঃ মান্নান অসুস্থ্য থাকায় তাকে ওই বাচ্চাকে হাসপাতালের নিয়ে আসতে বলেন। এতে ইমাম হোসেন ক্ষিপ্ত হয়ে দলবল নিয়ে কিছুক্ষণ পর হাসপাতালে এসে ডাঃ আঃ মান্নানকে বেদম প্রহার করে।

খবর পেয়ে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহম্মদ আশরাফ হোসেন হাসপাতালে এসে হামলাকারী ইমাম হোসেনকে আটক করে থানা পুলিশের সোপর্দ করে।

এ ঘটনায় রোববার সকালে চাঁদপুরের সিভিল সার্জন যথীন্দ্র নাথ সরকার আহত ডাঃ আঃ মান্নানকে দেখতে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট ১১:৫৮ পিএম, ১০ মার্চ ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply