Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় গুণীজন সন্মাননা পেলেন নূরে-ই আলম রিহাত
সমাজ সেবায়

কচুয়ায় গুণীজন সন্মাননা পেলেন নূরে-ই আলম রিহাত

সমাজ সেবায় আন্তরিকতার সাথে বিশেষ অবদান রাখায় গুণীজন সন্মাননা পেলেন সামাজিক সংগঠন স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক নূরে-ই আলম রিহাত।

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক মাতৃভ‚মির খবর পত্রিকার ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শনিবার ঢাকা বাংলাদেশ শিশু কল্যান পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও গৃণীজন সন্মাননা অনুষ্ঠানের আয়োজন করে।

পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: রেজাউল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্ট ইকবাল সোবহান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের (পাওয়ার সেলের মহাপরিচালক) ডিজি প্রকৌশলী মোহাম্মদ হোসাইন ও জনপ্রিয় কন্ঠশিল্পী এসডি রুবেল।

অনুষ্ঠানে উদযাপন কমিটির চেয়ারম্যান লায়ন মো: সাইফুল ইসলাম রনি ও মহাসচিব বাদল চৌধুরীর সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে ডাক্তার,সাংবাদিক,সাহিত্যিক,শিল্পীসহ গুণীজন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, চাঁদপুরের কচুয়ার গুলবাহার গ্রামের বাসিন্দা,উপজেলা যুবলীগের কার্য নির্বাহী সদস্য ও স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনের চেয়ারম্যান নূরে-ই আলম রিহাত গুণীজন সন্মাননা পাওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,৬ ফেব্রুয়ারি ২০২১