Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা
কচুয়ায় কেন্দ্রীয়

কচুয়ায় কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা

লক্ষীপুরে যুবলীগের অনুষ্ঠানে যোগদানের জন্য কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ কচুয়ায় হয়ে যাওয়ার সময় ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

২ জানুয়ারি শনিবার উপজেলার বারৈয়ারা,সাচার,শিমুলতলী ও পালাখাল বাস স্ট্যা কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দদের ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন, উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র নাজমুল আলম স্বপন, সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালাল, ২নং পাথৈর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও যুবলীগ নেতা মো: রিয়াদ মাহমুদ চৌধুরী জুয়েল, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মাসুদুর রহমান বাবুলসহ অন্যান্যরা।

এসময় ২নং পাথৈর ইউনিয়ন যুবলীগের সভাপতি চাঁন মিয়া মেম্বার,সাধারন সম্পাদক মহসীন ফরাজী,বিতারা ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইসমাইল ভ‚ঁইয়া,যুগ্ন আহবায়ক মিঞা মো: নিজাম,৪নং পালাখাল মডেল ইউনিয়নের যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম রনি সর্দারসহ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, যুবলীগ নেতৃবৃন্দের সফরকে ঘিরে কচুয়ার প্রবেশ পথ বারৈয়ারা থেকে কচুয়া রহিমানগর পর্যন্ত ১৫টি ব্যানার গেইট নির্মাণ করা হয়। বারৈয়ারা প্রবেশ পথে ২নং পাথৈর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও যুবলীগ নেতা মো: রিয়াদ মাহমুদ চৌধুরী জুয়েলের সৌজন্যে বিশাল সুসজ্জিত নেতাকর্মীদের ছবি সম্মলিত গেইট এলাকাবাসী ও নেতার্কীদের নজর কাড়ে।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,২ জানুয়ারি ২০২১