Home / উপজেলা সংবাদ / কচুয়ায় কলেজ ছাত্রের অকাল মৃত্যু
Death

কচুয়ায় কলেজ ছাত্রের অকাল মৃত্যু

চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ও সেংগুয়া গ্রামের অধিবাসী মো. জামাল হোসেন মোল্লার পুত্র মো. এমরান হোসেন (১৯) বৃহস্পতিবার রাত ১২টার দিকে শ্বাসকষ্ট জনিত রোগে আক্রান্ত হয়ে অকাল মৃত্যু হয়েছে।

এমরান হোসেন মোল্লার পিতা চাঁদপুর জেলা আইনজীবি সহকারী সমিতির সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন মোল্লা স্থানীয় সাংবাদিকদের জানান, তার ছেলে এমরান হোসেন দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্ট জনিত রোগে ভূগছিল। চলতি বছরে সে এইচএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল। শুক্রবার সকাল ১০টায় জানাযা শেষে তার লাশ সেংগুয়া গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। কলেজ ছাত্র এমরান হোসেনের অকাল মৃত্যুতে তার পরিবারের সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

এ ঘটনায় কচুয়ার বিতারা ইউনিয়ন আওয়ামীলীগের আইন বিয়ষক সম্পাদক অ্যাড. মোঃ জসিম উদ্দিন প্রধান, বাংলাদেশ আইনজীবি সহকারী কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শাহআলম মজুমদার, যুগ্ম সম্পাদক মোঃ হাইয়ুম খান, চাঁদপুর জেলায় আইনজীবি সহকারী সমিতির সভাপতি মোঃ শাহজাহান পাঠান, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন গাজী ও কোষ্যাধক্ষ শাহজাহান প্রধান, কেআইডিপি কচুয়া শাখার ভারপ্রাপ্ত ম্যানেজার মোঃ আলাউদ্দিনসহ বিভিন্ন নেতৃবৃন্দ এমরান হোসেনের অকাল মৃত্যুতে তার পরিবারের সদ্যদের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।