Home / উপজেলা সংবাদ / কচুয়ায় কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত
কমিউনিটি

কচুয়ায় কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত

কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র,শান্তি-শৃঙ্খলা সর্বত্র এই স্লোগানে চাঁদপুরের কচুয়ায় কমিউনিটি পুলিশিং ডে উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার সকাল সাড়ে ১০টায় কচুয়া থানার আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি কচুয়া থানা প্রাঙ্গন থেকে সিনিয়র এএসপি (কচুয়া-শাহরাস্তি সার্কেল) মো. আবুল কালাম চৌধুরী ও ওসি ইব্রাহিম খলিলের নেতৃত্বে কচুয়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে থানা প্রাঙ্গনে এসে কেক কাটা ও আলোচনা সভায় মিলিত হয়।

কচুয়া থানার ওসি মো. ইব্রাহিম খলিলের সভাপতিত্বে ও এসআই দেলোয়ার হোসেন রাজীবের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিনিয়র এএসপি (কচুয়া-শাহরাস্তি সার্কেল) মো. আবুল কালাম চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আব্দুল মোতালেব,উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ পাঠান,সাধারন সম্পাদক প্রানধন দেব,কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার,ওসি তদন্ত হারুন অর রশিদ প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান আমির হোসেন,এম আখতার হোসাইন মজুমদার,আলমগীর হোসেন,আব্দুস সালাম সওদাগর,মুক্তিযোদ্ধা আনেয়ার সিকদার,কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু বকর মিয়াজী,কচুয়া বাজার কমিটির সভাপতি জাকির হোসেন বাটা প্রমুখ।

এসময় মুক্তিযোদ্ধা,সাংবাদিক,ব্যবসায়ী,ইউপি চেয়ারম্যান,সদস্য ও এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৯ অক্টোবর ২০২২