Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় এতিম শিক্ষার্থীদের সাথে ইফতার করলেন ইঞ্জি. আব্দুল মোতালেব
এতিম শিক্ষার্থীদের

কচুয়ায় এতিম শিক্ষার্থীদের সাথে ইফতার করলেন ইঞ্জি. আব্দুল মোতালেব

কচুয়ায় এতিম শিক্ষার্থীদের সাথে ইফতার করলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা ইঞ্জি. একেএম আব্দুল মোতালেব।

বুধবার নলুয়া গ্রামে হাজী ইদ্রিস মুন্সী শিশুসদন ও হাফেজিয়া মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের নিয়ে তিনি ইফতার করেন।

প্রতি বছরের ন্যায় ইঞ্জি. একেএম আব্দুল মোতালেব মাদ্রাসায় এতিম শিক্ষার্থীদের সাথে ইফতার করেন। মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা, ইঞ্জি. একেএম আব্দুল মোতালেবের বাবা-মা’র জন্য দোয়া ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা,সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও সাবেক আইনমন্ত্রী মুক্তিযোদ্ধা আব্দুল মতিন খসরু’র মৃত্যুতে তাঁর রুহের মাগফেরাত কামনা দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার শিক্ষক হাফেজ কাউছারুল আলম।

এসময় আওয়ামী লীগ নেতা আবু তাহের,সাংবাদিক জিসান আহমেদ নান্নু,মাসুদ রানা,সাবেক ছাত্রলীগ নেতা সুমন মিয়াজী,কচুয়া ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার মাওলানা মোফাজ্জল হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, ইঞ্জি. আব্দুল মোতালেব গত এক সপ্তাহে লকডাউন থাকায় পবিত্র রমজান উপলক্ষে তার প্রয়াত বাবা মা স্মরনে এতিমদের নিয়ে ইফতার মাহফিল,কবর জিয়ারত,স্ত্রী,ছেলে মেয়ের জন্য দোয়া এবং বোন ভাগিনা ও এলাকাবাসীর সাথে ইফতার করে সময় কাটান।

প্রতিবেদকঃজিসান আহমেদ নান্নু,১৮ এপ্রিল ২০২১