উপজেলা সংবাদ

কচুয়ায় উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের নির্বাচন আজ

জিসান আহমেদ নান্নু, কচুয়া :

কচুয়া উপজেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশনের নির্বাচন আজ বৃহস্পতিবার (৩০জুলাই) বিশ্বরোডস্থ বধুয়া কমিনিউটি সেন্টারে অনুষ্ঠিত হচ্ছে।  উপজেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশনের নির্বাচন শান্তিপূর্ন, অবাদ ও নিরপেক্ষ ভাবে গ্রহনের লক্ষে ইতিমধ্যে সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন হয়েছ। নির্বাচনে মোট ৮৫ জন ভোটার তাদের গোপন ব্যালটের মাধ্যমে আগামী দিনের নতুন সভাপতি, সাধারন সম্পাদক ও শিক্ষা সচিব নির্বাচিত করবে। সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন চলবে।

কচুয়া উপজেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মোঃ আবদুর রাজ্জাক জানান, গত ৪ জুলাই তফসিল ঘোষনা করা হয়। ১৩ জুলাই প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ দেয়া হয় এবং আজ বৃহস্প্রতিবার (৩০জুলাই) ভোট গ্রহনের দিন নির্ধারন করা হয়। প্রতীক বরাদ্দের পর প্রার্থীরা প্রচার প্রচারনায় সরগরম করে তোলে কচুয়া উপজেলা।

নির্বাচনে সভাপতি পদে ৪জন, সাধারন সম্পাদক পদে ৩জন ও শিক্ষা সচিব পদে ২জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছে। সভাপতি পদে প্রার্থীর হচ্ছেন সাচার আইডিয়াল কিন্ডার গার্টেনের অধ্যক্ষ মোঃ মফিজুল ইসলাম, পালাখাল ফাতেমা আইডিয়াল কিন্ডার গার্টেনের অধ্যক্ষ মোঃ কবির হোসেন, মনোহরপুর মুনলাইট কিন্ডার গার্টেনের অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন ও রোজ হেভেন কিন্ডার গার্টেনের অধ্যক্ষ মোঃ কাউছার আহমেদ খোকন। সাধারন সম্পাদক পদের প্রার্থীরা হচ্ছেন সানরাইজ কিন্ডার গার্টেনের অধ্যক্ষ মানিক ভৌমিক, ফতেপুর নতুন কুড়ি আইডয়াল একাডেমির অধ্যক্ষ মোঃ মাহবুবুর রহমান ও দিশারী ক্যাডেট স্কুলের অধ্যক্ষ শাহাদাৎ হোসেন মুন্সি। শিক্ষা সচিব পদে প্রার্থীরা হচ্ছেন কচুয়া ক্যামব্রিয়ান স্কুলের অধ্যক্ষ মোঃ আমির হোসের মজুমদার ও বিতারা আল মানার ক্যাডেট স্কুলের অধ্যক্ষ আবু তাহের মেজবাহ্। সব মিলিয়ে আজ অনুষ্ঠিত কচুয়া উপজেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশনের নির্বাচনে কে হচ্ছেন সভাপতি, সাধারন সম্পাদক ও শিক্ষা সচিব এদিকেই তাকিয়ে আছে পুরো উপজেলাবাসী।

Share