Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ইঞ্জি. জসীম উদ্দিনের সুস্থতা কামনায় দোয়া
জাপান আওয়ামী লীগের, জাপান আওয়ামী লীগের

কচুয়ায় ইঞ্জি. জসীম উদ্দিনের সুস্থতা কামনায় দোয়া

জাপান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের জাপান শাখার সভাপতি ও জে.বি ওয়ান কর্পোরেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. জসীম উদ্দিন প্রধান গুরুতর অসুস্থ অবস্থায় জাপানের টোকিও সেন্ট্রাল হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন।

তাঁর পিত্তথলির ডাইভার্টিকুলাম সমস্যায় আগামি ১৩ জানুয়ারি অস্ত্রপ্রচার করা হবে। তাঁর সফল অস্ত্রপ্রচার ও রোগ মুক্তি কামনায় রোববার কচুয়ার সাচার বাজার হাফেজীয়া মাদ্রাসা ও ফতেবাপুর মাদ্রাসায় কোরআন খতম ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

ইঞ্জিনিয়ার জসীম উদ্দিনের আশু সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে ভক্ত, শুভাকাঙ্খী ও সকল শ্রেণীপেশার মানুষ আল্লাহর দরবারে প্রার্থনা করেছেন।

ইঞ্জিনিয়ার মো. জসীম উদ্দিন জাপানে চিকিৎসাধীন অবস্থায় কচুয়াসহ দেশের সকল মানুষের কাছে আরোগ্য লাভের জন্য দোয়া কামনা করেছেন।

তাঁর সহধর্মীনি রোজিনা জসীম জানিয়েছেন, গত ২৫ ডিসেম্বের তাঁর পেটে হালকা ব্যাথা অনুভব হয়। ব্যাথা ধীরে ধীরে বাড়তে থাকে, একপর্যায়ে তাঁর অবস্থা গুরুতর হওয়ায় টোকিও সেন্ট্রাল হসপিটালে নিয়ে আসি।

হসপিটালের কর্তব্যরত চিকিৎসক তাঁর সকল প্রকার পরীক্ষা-নিরীক্ষা করে জানিয়েছেন, তাঁর পিত্তথলিতে ডাইভার্সন প্রদাহ হয়েছে। একন ব্যাথা না থাকলেও পরবর্তীতে আরো গুরুতর সমস্যা হতে পারে, তিনি অস্ত্রপ্রচারের পরামর্শ দেন। তাই আগামি ১৩ জানুয়ারি বুধবার তাঁর অস্ত্রপ্রচার হবে।

তাঁর সফল অস্ত্রপ্রচার ও দ্রুত রোগ মুক্তির জন্য তিনি সকলের নিকট দোয়া কামনা করেছেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১০ জানুয়ারি ২০২১