Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ইউপি চেয়ারম্যান কবিরের দায়িত্ব গ্রহণ
চাঁদপুর কচুয়ায়, চাঁদপুর কচুয়ায় , চাঁদপুর কচুয়ায় , চাঁদপুর কচুয়ায় , চাঁদপুর কচুয়ায়

কচুয়ায় ইউপি চেয়ারম্যান কবিরের দায়িত্ব গ্রহণ

চাঁদপুর কচুয়ায় ১০নং গোহট উত্তর ইউনিয়নে গত ২০ অক্টোবর অনুষ্ঠিত উপ-নির্বাচনে চেয়ারম্যান হিসেবে বিজয়ী মো. কবির হোসেন দায়িত্বভার গ্রহণ করেছেন। এ উপলক্ষে রবিবার সকালে তালতলী গ্রামাস্থ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ।

দায়িত্ব গ্রহণ কালে নব নির্বাচিত গোহট উত্তর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক মো: কবির হোসেন বলেন, আমি ইউনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞ। যারা আমাকে যে উদ্দেশ্যে চেয়ারম্যান নির্বাচিত করেছেন স্বল্প সময়ে আমি চেষ্টা করব সকলের সম্মান রেখে এ ইউনিয়নকে উন্নয়নে রূপান্তর করতে।

বিশেষ করে প্রয়াত ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল হাই মুন্সীর অসমাপ্ত কাজ শেষ করে সন্ত্রাস,দুর্নীতি,মাদক ও বাল্যবিবাহ মুক্ত ইউনিয়ন গঠনে সকলের সহযোগিতা চাই।

সাবেক ইউপি চেয়ারম্যান আমিন উদ্দিনের সভাপতিত্বে ও ইউপি সদস্য মো. মনির হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সদস্য সহিদ উল্লাহ, সাংবাদিক আবুল হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি গোলাম সরোয়ার, সাবেক সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বিএসসি ,রহিমানগর শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজের সাবেক জি.এস রাশেদুল হাসান সুমন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম রাজু, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক শুভজিৎ দাস, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আবু বকর মেহেদী, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রায়হান সজিব অনিক, ইউপি সদস্য সাখাওয়াত হোসেন প্রমুখ । একই দিনে সাচার ইউনিয়নে নব নির্বাচিত চেয়ারম্যান মো: মনির হোসেন দায়িত্বভার গ্রহণ করেছেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,২২ নভেম্বর ২০২০