Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ইউপি চেয়ারম্যানের উদ্যোগে রাস্তার দু’পাশের গাছ সজ্জিতকরণ
চেয়ারম্যানের

কচুয়ায় ইউপি চেয়ারম্যানের উদ্যোগে রাস্তার দু’পাশের গাছ সজ্জিতকরণ

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে চাঁদপুরের কচুয়ার ৮নং কাদলা ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়কে চুরি,ছিনতাই ও ডাকাতি রোধে রাস্তার দুপাশের গাছে রং সজ্জিতকরনের কারনে প্রশংসায় ভাসছেন নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান নূরে-ই আলম রিহাত।

কচুয়া পৌরসভার সীমান্ত থেকে কাশিমপুর সড়কের প্রায় ৭ কিলোমিটার রাস্তার দু’পাশে ব্যক্তি উদ্যোগে গাছে গাছে লাল ও সাদা রঙ্গের রং সাজিয়ে দিয়েছেন ইউপি চেয়ারম্যান নূরে-ই আলম রিহাত।

ইউপি চেয়ারম্যান নির্বাচিত হবার পর কাদলা ইউনিয়নের প্রতিটি সড়কে বিলাস ও বাহারী ফুল গাছ রোপন ও রাস্তার দুপাশে আগাছা পরিস্কারের কর্মসূচি নেন তিনি। তার এ ব্যতিক্রমী উদ্যোগকে স্বাগত জানিয়েছে সচেতন এলাকাবাসী।

স্থানীয় ইউপি সদস্য কাউছার প্রধান,ইকবাল হোসেন,মোশারফ ও মিজানুর রহমান বলেন,সামনে আসছে ঈদের দিন। ইউপি চেয়ারম্যান নূরে-ই আলম রিহাত চুরি,ছিনতাই রোধে যে উদ্যোগ নিয়েছেন তা প্রশংসানীয়। তাঁর ব্যক্তিগত উদ্যোগে পুরো ইউনিয়নের গুরুত্বপূর্ন সড়কে আগাছা পরিস্কার,বিলাসী ও বাহারী ফুলের চারা রোপন এবং চুরি-ছিনতাই রোধে উদ্যোগ নেয়া হয়েছে তা প্রশংসার দাবিদার।

কাদলা ইউপি চেয়ারম্যান নূরে-ই আলম রিহাত বলেন, প্রাকৃতিক সৌন্দর্য ও পরিবেশ রক্ষায় আমাদের দায়িত্ব। কাদলা ইউনিয়নের বিভিন্ন সড়কে চুরি,ছিনতাই ও ডাকাতি রোধে গাছে গাছে লাল ও সাদা রং দিয়ে সজ্জিতকরণ করা হয়েছে। বিশেষ করে পথচারী,চালক ও সাধারন মানুষকে সচেতন করে তুলতে এ ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন বলে জানান তিনি।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৩ এপ্রিল ২০২২