Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ
seali mesin

কচুয়ায় অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

চাঁদপুর কচুয়ায় এলাকার অর্ধশতাধিক গরীব-অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

রোববার (১৭ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার আলীয়ারা-রাজবাড়িতে জেলা পরিষদের উদ্যোগে চাঁদপুর জেলা পরিষদের প্যালেন চেয়ারম্যান রওনক আরা রত্মা’র সভাপতিত্বে ও সার্বিক ব্যস্থাপনায় অনুষ্ঠানে বিশিষ্ট সমাজ সেবক ও ব্যসায়ী মো. দেলোয়ার হোসেন প্রধান অতিথি হিসেবে নারীদের মাঝে এসব সেলাই মেশিন বিতরন করেন।

এ সময় বক্তব্য রাখেন, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মো. সফিকুল ইসলাম, মো.আবু তাহের, ইঞ্জিনিয়ার আব্দুল মান্নান, মো. আশেক আলী পাটওয়ারী, আলীয়ারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. তাজুল ইসলাম, কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু, ইউপি সদস্য মো. ছাদেক পাটওয়ারী প্রমুখ।

এসময় উপকারী পরিবার, সাংবাদিক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সেলাই মেশিন বিতরন কার্যক্রম নিজ এলাকায় আয়োজন করায় এলাকাবাসী অনুষ্ঠানের আয়োজক রওনক আরা রত্মাকে শুভেচ্ছা ও অভিন্দন জানান।

সেলাই মেশিন বিতরনী অনুষ্ঠানে চাঁদপুর জেলা পরিষদের প্যালেন চেয়ারম্যান ও কচুয়া উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাাদিকা রওনক আরা রত্মা বলেন, ‘সেলাই মেশিন গুলো মানণীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ও চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমমান গনি পাটওয়ারী মহোদয়ের আন্তরিক প্রচেষ্টায় আপনাদের দিয়ে গেলাম। আশাকরি মেশিনগুলোা যথাযথ ভাবে ব্যবহার করে আপনাদের সংসারকে এগিয়ে নিবেন। তিনি আরো বলেন, আগামীতে এ এলাকার সাধারন গরীব-দু:খী মানুষের কল্যানে আরো ব্যাপক পরিসরে আপনাদের সকলকে সেলাই মেশিন উপহার দিবো।’

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু
১৭ ফেব্রুয়ারি,২০১৯