কচুয়া

কচুয়ায় অগ্নিকাণ্ডে পোল্ট্রি ফার্ম পুড়ে ছাঁই

চাঁদপুর কচুয়ায় ভয়াবহ এক অগ্নিকাণ্ডে নিয়াজ পোল্ট্রি ফার্ম পুড়ে ছাঁই হয়ে গেছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ভয়াবহ এ অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

এতে প্রায় ৩ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে ক্ষতিগ্রস্থ নিয়াজ পোল্ট্রি ফার্মের মালিক মো.হাবিবুর রহমান ও তার পরিবার দাবী করেছেন।

সরেজনিয়ে এলাকাবাসী জানান,সাচার-গৌরিপুর সড়কের শুয়ারুল ফিলিং ষ্টেশন সংলগ্ন এলাকায় পোল্ট্রি ব্যবসায়ী মো.হাবিবুর রহমান গত কয়েক বছর ধরে সেট তৈরী করে ব্যবসা পরিচালনা করে আসছেন। অদৃশ্য ভাবে তার পোলট্রি ফার্ম পুড়ে ছাঁই হয়ে যায়।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে কচুয়া ফায়ার সার্বিস ষ্টেশন কর্মীরা ও স্থানীয় লোকজন ছুটে এসে প্রায় ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন।

ততক্ষনে অগ্নিকাণ্ডে হাবিবুর রহমানের পোল্ট্রি ফার্ম ঘর ও মূল্যবান মালামাল পুড়ে যায়। এতে তার প্রায় ৩ লাখ টাকার ক্ষতি সাধন হয়।

ক্ষতিগ্রস্থ হাবিবুর রহমান জানান, এলাকায় কারো সাথে তার কোন শত্রুতা নেই। তবে অগ্নিকাণ্ড কি ভাবে হলো তা জানা নেই এবং অগ্নিকাণ্ড কি ভাবে হলো তা বলতে পারেননি কেউ।

জানা গেছে, ব্যবসায়ী হাবিবুর রহমান স্থানীয় ব্যাংক,এনজিও সংস্থা ও বিভিন্ন জনের কাজ থেকে মোটা অংক ধার দেনা নিয়ে তিনি ব্যবসায় পরিচালনা করায় বর্তমানে মালামাল পুড়ে যাওয়ায় সব হারিয়ে নি:স্ব হয়ে পড়েন।

এদিকে হাবিবুর রহমানের পোলট্রি ফার্ম পুড়ে যাওয়ার ঘটনার স্থান পরিদর্শন করেছেন, সাচার পুলিশ ফাঁড়ির এসআই মো.মোবারক হোসেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু

Share