Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় অগ্নিকাণ্ডে কনফেকশনারি দোকান পুড়ে ছাই
চাঁদপুর কচুয়ায় অগ্নিকাণ্ডে, চাঁদপুর কচুয়ায় অগ্নিকাণ্ডে

কচুয়ায় অগ্নিকাণ্ডে কনফেকশনারি দোকান পুড়ে ছাই

চাঁদপুর কচুয়ায় অগ্নিকাণ্ডে কনফেকশনারি দোকান পুড়ে ছাই হয়েছে। গত সোমবার মধ্যরাতে উপজেলার কাদলা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় স্থানীয় লোকজন টের পেয়ে ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

দোকানের মালিক ও উপজেলা যুবলীগের সদস্য মো.গিয়াস উদ্দিন মজুমদার জানান, সোমবার মধ্যরাতে আমার কনফেকশনারী দোকান থেকে আগুনের ধোঁয়া দেখতে পেয়ে দ্রুত গ্রামের আশপাশের লোকজন এগিয়ে আসে। কিন্তু মুহূর্তে মধ্যে আগুন দোকানে চার পাশে ছড়িয়ে পড়ে।

স্থানীরা প্রায় ঘন্টাব্যাপী চেষ্টার ফলে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। দোকানে থাকায় সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আমি বিভিন্ন এনজিও থেকে ঋন তুলে আমি দোকানে মালামাল তুলেছি।

তিনি বলেন,সোমবার রাতে কে বা কাহারা আমার ক্ষতি সাধনের লক্ষে পরিকল্পিতভাবে বাহির থেকে দোকানে আগুন ধরিয়ে দেন।অগ্নিকাণ্ডের খবর পেয়ে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাতক মো. শাহজালাল প্রধান জালাল ও নিশ্চিন্তপুর ডিএস কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফখরুদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত পরিবারের খোজ খবর নেন। এ ঘটনায় কচুয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১০ ডিসেম্বর ২০২০