Home / উপজেলা সংবাদ / কচুয়ার সোনার বাংলা সাহিত্য পাঠাগার কার্যনির্বাহী কমিটি গঠন
কচুয়ার সোনার বাংলা সাহিত্য পাঠাগার কার্যনির্বাহী কমিটি গঠন
সভাপতি জিসান আহমেদ নান্নু, সাধারণ সম্পাদক হাবীব মজুমদার জয় ও মো. আনিছুর রহমান স্বপন সাংগঠনিক সম্পাদক

কচুয়ার সোনার বাংলা সাহিত্য পাঠাগার কার্যনির্বাহী কমিটি গঠন

কচুয়া করেসপন্ডেন্ট :

চাঁদপুর জেলার কচুয়া উপজেলার পালাখাল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অবস্থিত ‘সোনার বাংলা সাহিত্য পাঠাগারের’ নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

সোমবার বিকেলে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে উপস্থিত সকল সদস্যদের উপস্থিতিতে পূর্বের কমিটি বিলুপ্ত করে ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির গঠন করা হয়।

কচুয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও কচুয়া উপজেলা রিপোটার্স ইউনিটির সভাপতি জিসান আহমেদ নান্নু সভাপতি, কচুয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবীব মজুমদার জয়- সাধারণ সম্পাদক ও পশ্চিম সহদেবপুর ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ আনিছুর রহমান স্বপনকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

এ ছাড়া কমিটির অন্য কর্মকর্তারা হচ্ছেন মাহবুব আলম সিনিয়র সহ-সভাপতি, আঃ মান্নান মজুমদার ও মোঃ ওয়ালী উল্যাহ সহ-সভাপতি। নুরুন্নবী পাঠান যুগ্ন সম্পাদক, আরিফ হোসেন হিমেল যুগ্ন সহ-সাধারণ সম্পাদক। বোরহান উদ্দিন শাহীন কোষাধ্যক্ষ, গিয়াসউদ্দীন অপু দপ্তর সম্পাদক, মোঃ বিল্লাল হোসেন তাসিন আইন বিষয়ক সম্পাদক, মোঃ রাসেল বরকান্তাজ প্রচার সম্পাদক, মাসুদ রানা পাঠাগার বিষয়ক সম্পাদক, মোঃ বিল্লাল মাসুম সাংস্কৃতিক সম্পাদক ও নুসরাত জাহান সুমি মহিলা বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়।

কমিটির কার্যনির্বাহী সদস্যরা হচ্ছেন মোঃ সাইফুল ইসলাম, মোঃ ইমাম হোসেন, মোঃ সুমন মিয়া, ছিদ্দিকুর রহমান, রাকিব হোসেন, মেহেদী হাসান।

এ দিকে কচুয়া উপজেলার পালাখাল সোনার বাংলা সাহিত্য পাঠাগারের ২০১৫-২০১৬ কার্যনিবাহী নতুন কমিটি গঠন হওয়ায় কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন এলাকার বিভিন্ন পেশার লোকজন।

আপডেট :   বাংলাদেশ সময় : ০৯:৩৮ অপরাহ্ন, ২১ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, মঙ্গলবার ০৬ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি