Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার মনপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন
সরকারি

কচুয়ার মনপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন

চাঁদপুরের কচুয়া উপজেলার ১৩৬নং মধ্য মনপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত অত্যাধুনিক ভবনের উদ্বোধন করা হয়েছে।

১০ নভেম্বর বুধবার বিদ্যালয়ে আয়োজিত আলোচনা সভায় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালুর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম প্রধানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম,চাঁদপুর জেলা পরিষদের সদস্য রওনক আরা রত্না,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল খান,প্রধান শিক্ষক ইউনুছ মিয়া ও ইউপি সদস্য ওবায়েদ উল্যাহ প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কচুয়া উত্তর ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগের সাধারন সম্পাদক ও নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রত্যাশী মো. ফয়েজ উল্যাহ।

একই দিনে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি মনোহরপুর উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন উন্নয়নমুলক কাজ পরিদর্শন ও চলতি শিক্ষাবর্ষের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদ্যালয়ের সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ¦ খোরশেদ আলম মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে তিনি যোগদান করেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু, ১০ নভেম্বর ২০২১