Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার বারৈয়ারা ও বাইছার সপ্রাবিতে শতভাগ সাফল্য
Kachua...

কচুয়ার বারৈয়ারা ও বাইছার সপ্রাবিতে শতভাগ সাফল্য

সদ্য প্রকাশিত এবারের প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষায় কচুয়া উপজেলাধীন ৭নং বারৈয়ারা ও ১৫নং বাইছারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০১৭ সালের পরীক্ষার্থীরা সাফল্যের সাথে উত্তীর্ণ হয়ে উপজেলা পর্যায়ে চমক সৃষ্টি করেছে।

বারৈয়ারা বিদ্যালয় থেকে ৯০জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে শতভাগ পাশ করেছে। তন্মধ্যে ১৬জন জিপিএ-৫ পেয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন মোল্লা জানান, প্রায় প্রতিবছর এ বিদ্যালয়ের শিক্ষার্থীরা শতভাগ অর্জনসহ জিপিএ-৫ পেয়ে এলাকায় চমক সৃষ্টি করে আসছে। ভবিষ্যতেও ফলাফলের ধারা বজায় রাখতে শিক্ষকদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি সাবেক ইউপি সদস্য আব্দুল আজিজ জানান, বিদ্যালয়ের শিক্ষার্থীরা শতভাগসহ ১৬ জন জিপিএ-৫ পাওয়ায় আমি শিক্ষক-শিক্ষার্থীদের অভিনন্দন জানাই। সকলের সহযোগীতায় ভবিষ্যতেও ফলাফলের ধারা অব্যাহত থাকবে বলে আমি আশাবাদী।

এদিকে ১৫ নং বাইছার সরকারি প্রথামিক বিদ্যালয় থেকে ৫২জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে শতভাগ পাশ করেছে। তন্মধ্যে ১৩জন জিপিএ-৫ পেয়েছে।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. কামরুজ্জামান জানান, প্রতিবছর এ বিদ্যালয়ের শিক্ষার্থীরা শতভাগ পাশ করে সাফল্য জনক ফলাফল অর্জনসহ জিপিএ-৫ পেয়ে এলাকায় চমক সৃষ্টি করে আসছে। ভবিষ্যতেও ফলাফলের ধারা বজায় রাখতে শিক্ষকদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি উপজেলা মহিলালীগের সহ-সভানেত্রী হাসিনা আক্তার মঞ্জু জানান, বিদ্যালয়ের শিক্ষার্থীরা শতভাগসহ ১৩ জন জিপিএ-৫ পাওয়ায় আমি শিক্ষক-শিক্ষার্থীদের অভিনন্দন জানাই। সকলের সহযোগীতায় ভবিষ্যতেও ফলাফলের ধারা অব্যাহত থাকবে বলে আমি আশাবাদী।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু, কচুয়া
: আপডেট, বাংলাদেশ সময় ৯ : ৩০ পিএম, ৮ জানুয়ারি ২০১৮, সোমবার
এইউ