চাঁদপুর সদর

চাঁদপুরে ১০ টাকা কেজিতে চাল বিক্রি শুরু

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের প্রতিশ্রুতি অনুযায়ী খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যাণপুর ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি চাল বিক্রির কার্যক্রম শুরু হয়েছে।

বুধবার(০৭ নভেম্বর) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দাসাদী বাজারে চাল বিতরন করা হয়।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ হুমায়ন কবির সুমন।

এ সময় উপস্থিত ছিলেন উপ-সহকারী কৃষি অফিসার সঞ্জিতা দাস, ডিলার নজরুল ইসলাম গাজী, সদস্য মোঃ ফরিদ খান, কল্যাণপুর ইউনিয় যুবলীগের আহবায়ক গাজী মোঃ শাহাবদ্দীন, মোঃ আলমগীর খান, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কাউছার মোল্লা, ২ নং আওয়ামীলীগের সাধারন সম্পাদক ঈমাম ফরাজী, যুগ্ন সাধারন সম্পাদক জামাল গাজী, লিটন সরকার, হাফেজ খান, মহিলা মেম্বার রুমি বেগম, মোসাঃ জোসনাবেগম, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক সুমন প্রমুখ।

ডিলার নজরুল ইসলাম বলেন, ‘সুবিধা ভোগি কার্ডধারীর মধ্যে কিছু লোক প্রবাসী এবং কিছু লোকের মৃত্যু হয়েছে। এ কার্ডগুলো উপজেলা খাদ্য অফিস তদন্ত করে নতুন করে কার্ড বন্টনের জন্য তিনি ইউপি চেয়ারম্যানের সহযোগীতায় উপজেলা নিবার্হী কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করেন।’

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক

Share