কচুয়ার দিবালোকে তালা ভেঙ্গে দোকানে দুর্ধর্ষ চুরি

কচুয়া উপজেলার সাচার দক্ষিণ বাজারে দিবালোকে তালা ভেঙ্গে চুরি সংঘটিত হয়েছে। শুক্রবার জুমার নামাজের সময় সাচার দক্ষিন বাজারের এইচকে ইলেকট্রনিক্স এর মালিক কবির হোসেনের দোকানে তালা ভেঙ্গে নগদ ২১ হাজার টাকা,মূল্যবান ৬টি হার্ডডিস্ক ও ১টি মোবাইল সেট নিয়ে যায়।

দোকান মালিক কবির হোসেন জানান, শুক্রবার দুপুরে দোকান বন্ধ করে জুমার নামাজ পড়তে যাই। বিকালে দোকান খুলেতে এসে চুরির দৃশ্য দেখতে পাই। পরে দোকানে থাকা সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় দুপুরে দেড়টার দিকে ৩জন অজ্ঞাত যুবক কৌশলে তালা ভেঙ্গে দোকানে প্রবেশ করে নগদ টাকা ও অন্যান্য মালামাল নিয়ে কৌশলে চলে যায়।

তিনি আরো জানান, সিসি টিভি ফুটেজে তিনজন যুবককে দেখা গেলেও বাইরে আরো ৪-৫জনকে ঘুরাফেরা করতে দেখা যায়। তালা ভাঙ্গা ওই যুবকদের মুখ দেখা গেলেও তাদের চেনে যায়নি। তবে ধারনা করা হচ্ছে স্থানীয় কিছু কতিপয় লোকজনের সহযোগিতায় এ চুরির ঘটনা সংঘটিত হয়।

এ ঘটনায় দোকান মালিক কবির হোসেন সহ আশে পাশের ব্যবসায়ীদের মাঝে আতংক দেখা দিয়েছে। চুরির সাথে জড়িত চোরদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন সাধারন ব্যবসায়ীরা। এদিকে সাচার বাজারে প্রকাশ্যে চুরির ঘটনায় ক্ষতিগ্রস্থ দোকান মালিকের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২ অক্টোবর ২০২২

Share