Home / উপজেলা সংবাদ / কচুয়া / দরবেশগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সমাবেশে বিশৃঙ্খলা
Kachua...

দরবেশগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সমাবেশে বিশৃঙ্খলা

চাঁদপুরে কচুয়া উপজেলার দরবেশগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অভিভাক সমাবেশ ও বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণার অনুষ্ঠানে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৯ ডিসেম্বরল) বিদ্যালয় মিলনায়তনে অভিভাবক সমাবেশের শেষ অংশে পরিচালনা পর্ষদের সভাপতি, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোস্তফা ফখরুদ্দিন আহমেদ সভাপতির বক্তব্য প্রদানের সময় কতিপয় যুবক এ বিশৃঙ্খলার সৃষ্টি করে।

এ সময় বিদ্যালয়ের একজন দাতা প্রয়াত হাতেম আলী মাষ্টারের বংশধর বলে পরিচয় দিয়ে তাকে বিদ্যুতসাহী সদস্য করার কথা বলে হট্রগোল সৃষ্টি করে এবং তাদেরকে কমিটিতে না নিলে তারা বিদ্যালয়ের কার্যক্রম বন্ধ করে দেওয়ার হুমকি প্রদান করেন। স্থানীয় ইউপি সদস্য আলাউদ্দিনসহ অভিভাবকগন বিষয়টির সমাধানের চেষ্টা করেন। বিদ্যালয়ের ছাত্রছাত্রীগন বিশৃঙ্খলার বিষয়ে জোরালো প্রতিবাদ জানান।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজ উল্লাহ জানান ১৯৮৮ সালে তৎকালীন সময়ে উপজেলা নির্বাহী অফিসার একজন ব্যাক্তির নাম স্থগিতাদেশ প্রদান করেন। ফলে দাতা হিসাবে কমিটিতে প্রবেশের বিষয়টি বন্ধ আছে ।

পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব মোস্তফা ফখরুদ্দিন আহমেদ বলেন, আমি নির্বাচিত হয়ে সভাপতির দায়িত্ব পেয়েছি। আমরা অচিরেই বিদ্যালয়ে কলেজ শাখা চালু করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করছি।

তিনি আরো জানান, বিদ্যালয় পরিচালনা কমিটির দাতা হিসাবে কেউ বিদ্যোৎসাহী সদস্য হলে আমার আপত্তি থাকার কথা নয় । বিদ্যালয়ে এসে যারা কোমলমতি শিক্ষার্থীদের সামনে গন্ডগোল করেছে তারা কাজটি ঠিক করেনি।

কচুয়া প্রতিনিধি
: আপডেট, বাংলাদেশ সময় ১০:২০ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৭, শনিবার
ডিএইচ