Home / উপজেলা সংবাদ / কচুয়ার গ্রামে কাঠের কিংবা ভাঙ্গা ব্রীজ থাকবে না : সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী
কচুয়ার গ্রামে কাঠের কিংবা ভাঙ্গা ব্রীজ থাকবে না : সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী

কচুয়ার গ্রামে কাঠের কিংবা ভাঙ্গা ব্রীজ থাকবে না : সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী

জননেত্রী শেখ হাসিনা সরকারের তরফ থেকে কচুয়াকে এগিয়ে নিতে বেশ কিছু উন্নয়ন প্রকল্প হাতে নিয়েছে। আর এ উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের মাধ্যমে কচুয়ার কোথাও কাঠের ব্রীজ কিংবা ভাঙ্গা ব্রীজ থাকবে না।

শনিবার দুপুরে কচুয়া উপজেলার ৮নং কাদলা ইউনিয়নে মহদ্দিরবাগ গ্রামে ভূইয়া বাড়ি সংলগ্ন নতুন ব্রীজের ভিত্তি প্রস্থর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও সরকরি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ড. মহীউদ্দীন খান আলমগীর এসব কথা বলেন।

উদ্ধোধনকৃত ব্রীজ দু’টি সম্পর্কে তিনি বলেন, ‘মহদ্দিরবাগ গ্রামে এ ব্রীজ দু’টি যাতে সঠিক ও মানসম্মত ভাবে সম্পাদন ঠিকাদারের পক্ষ থেকে করা হয় সেদিকে আপনারা গ্রামবাসী খেয়াল রাখবেন।’

এসময় কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহিদ, কাদলা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু, তরুন ব্যবসায়ী ও শিল্পপতি আক্তারুজ্জামান ভূইয়া সোহেল, উপজেলা ছাত্র লীগের সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক মোক্তার খান, চেয়ারম্যান প্রার্থী জহিরুল ইসলাম প্রধানসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্র লীগের বেশ কিছু নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি একই দিনে সকালে উজানী গ্রামে বিদ্যুৎ উদ্বোধন শেষে দুপুরে শিল্পপতি আক্তারুজ্জামান ভূইয়া সোহেলের নিমন্ত্রণে দুপুরে তার বাড়িতে বুড়িভোজ অনুষ্ঠানে যোগদান করেন।

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট [/author]

: আপডেট ০৭:৫০ পিএম, ২ মার্চ ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply