Home / উপজেলা সংবাদ / কচুয়া ইসলামপুর সপ্রাবি’র নতুন একাডেমিক ভবন উদ্বোধন
ইসলামপুর

কচুয়া ইসলামপুর সপ্রাবি’র নতুন একাডেমিক ভবন উদ্বোধন

চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন উদ্বোধন করা হয়েছে। ২৬ মার্চ শনিবার বিকালে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি প্রধান অতিথি হিসেবে এ ভবনের কার্যক্রম উদ্বোধন করেন।

উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে প্রত্যাশী এ্যাড. হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ন-আহবায়ক সোহাগ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো.আমির হোসেন,পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইঁয়া, জেলা পরিষদের মহিলা সদস্য রনওক আরা রত্না, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইকবাল আজিজ শাহিন,উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহিদ, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো.বিল্লাল হোসেন,আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো.জহিরুল ইসলাম. সাধারন সম্পাদক মোফাচ্ছের হোসেন খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইব্রাহীম খলিল বাদল,সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ ও বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষার্থী, অভিভাবকগন উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৬ মার্চ ২০২২