Home / উপজেলা সংবাদ / কচুয়া সাচারে হামলাকারীদের শাস্তির দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ
সাচারে

কচুয়া সাচারে হামলাকারীদের শাস্তির দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ

চাঁদপুরের কচুয়া উপজেলার সাচার বাজারে গত ২১ অক্টোবর বিকেলে বাংলাদেশ জাতীয়বাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি মো. রাকিবুল ইসলাম রাকিবের আগমন উপলক্ষে সংবর্ধনা সভা ও নেতাকর্মীদের আনন্দ মিছিলে দৃর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন স্থানীয় ৮নং ওয়ার্ড যুবদলের সভাপতি মো: তাজুল ইসলাম। এ ঘটনায় হামলাকারীদের শাস্তির দাবী ও প্রতিবাদ জানিয়ে বৃহস্পতিবার বিকেলে ১নং সাচার ইউনিয়ন যুবদল ও স্বেচ্ছাসেবকদলসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদেীর আয়োজনে সাচার বাজারে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল বের করা হয়।

পরে প্রতিবাদ সভায় ১নং সাচার ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মো: সোহেল রানার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল খালেক।
বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য খন্দকার রিয়াদ হাসান জিকু, কচুয়া উপজেলা যুবদলের সাধারন সম্পাদক হাবিবুন নবী সুমন, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি মো. তাফাজ্জল হোসেন, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান জুয়েল, ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি ডা. মো. সিরাজুল ইসলাম, ইউনিয়ন সেচ্ছাসেবকদলের সভাপতি মো: জসিম উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মো. ওয়াসিম, ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি মো. আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক মো. রবিউল ইসলাম রবু, ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন, যুবদল নেতা মো. ইকবাল হোসেন হোয়াইট ও মো. ওয়াসিম মিয়া প্রমুখ।

ইউনিয়ন যুবদলের সভাপতি মো. বিল্লাল হোসেন মিয়াজী বাবুর সার্বিক পরামর্শে ও সহযোগিতায় এসময় ইউনিয়ন বিএনপি, যুবদল, সেচ্ছাসেবকদল ও শ্রমিকদলসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৪ অক্টোবর ২০২৪