কচুয়া সাচারে বিএনপির প্রস্তুতি সভা

চাঁদপুরের কচুয়া হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় মাঠে আগামী শনিবার (৩১ আগষ্ট) সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আ ন ম এহসানুল হক মিলনের দীর্ঘদিন পর আগমন উপলক্ষে বিএনপি ও সহযোগী সংগঠন আয়োজিত জনসভা সফল করার লক্ষে পূর্ব প্রস্তুতি সভা করা হয়েছে।

বৃহস্পতিবার মিলন সমর্থিত ১নং সাচার ইউনিয়ন বিএনপি’র নেতাকর্মীদের নিয়ে বায়েক গ্রামস্থ মিলনের বাসভবনে এ প্রস্তুতি সভা করা হয়।

সাচার ইউনিয়ন বিএনপি’র সভাপতি আলাউদ্দিন আখন্দের সভাপতিত্বে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা বিএনপি’র সভাপতি খায়রুল আবেদীন স্বপন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এহসানুল হক মিলন কচুয়ার মাটি ও মানুষের নেতা হিসেবে সাধারন মানুষের মনজয় করতে সক্ষম হয়েছে। আগামী শনিবারের জনসভা কচুয়ার ইতিহাসে জনসমুদ্রে রূপান্তরিত হবে তাই সকল ভেদাভেদ ভুলে প্রতিটি ওয়ার্ড ও পারা মহল্লা থেকে স্বতস্ফূর্ত ভাবে নেতাকর্মীদের নিয়ে অনুষ্ঠানে যোগদান করে প্রমান করবেন কচুয়ায় মিলনই সেরা এবং কচুয়ার মাটি এহসানুল হক মিলনের ঘাটি।

উপজেলা যুবদলের সহ-সভাপতি শরীফুল ইসলাম খোকনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সহ-সভাপতি আব্দুল খালেক, সাংগঠনিক সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, সাচার ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াদুদ বেপারী, ইউনিয়ন যুবদলের সভাপতি বিল্লাল হোসেন মিয়াজী, সাধারন সম্পাদক সোহেল রানা, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি জসিম উদ্দিন, সাবেক সাধারন সম্পাদক ওয়াসীম, ইউনিয়ন শ্রমিক দলের সাংগঠনিক সম্পদাক রবিউল ইসলাম রবু, সাচার ডিগ্রি কলেজ শাখা ছাত্রদলের সভাপতি কবির হোসেনসহ আরো অনেকে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৯ আগস্ট ২০২৪

Share