Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া সাচারে অর্ধশতাধিক চোরাই মোবাইলসহ প্রাইভেটকার জব্দ, গ্রেপ্তার ৪
সাচারে

কচুয়া সাচারে অর্ধশতাধিক চোরাই মোবাইলসহ প্রাইভেটকার জব্দ, গ্রেপ্তার ৪

চাঁদপুরের কচুয়ায় চোরাইকৃত ৫৪টি মোবাইল সেট ও একটি প্রাইভেটকার জব্দ করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় কচুয়া থানার এসআই দেলোয়ার হোসেন রাজীব ও এএসআই কামরুজ্জামান সঙ্গীয় ফোস নিয়ে উপজেলার চাঁনপাড়া এলাকার বাইতুস সালাম জামে মসজিদের সামনে থেকে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৪জনকে গ্রেফতার করে শুক্রবার চাঁদপুরের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়।

আটককৃতরা হলো, উপজেলার সাচার গ্রামের বিল্লাল হোসেনের ছেলে নবীর হোসেন,ইউনুস মিয়ার ছেলে মেহেদী হাসান,আব্দুল মতিনের ছেলে মামুন ও সাহেব আলীর ছেলে সাইফুল ইসলাম। স্থানীয় সূত্রে জানা গেছে, মোবাইল ব্যবসার আড়ালে নবীর হোসেন দীর্ঘদিন থেকে সাচার বাজারে চোরাই মোবাইল চক্রের সাথে জড়িত রয়েছে। স্থানীয় একটি প্রভাবশালী মহলকে ম্যানেজ করে নবীর হোসেন এ ব্যবসার সাথে জড়িত থেকে বিশাল অর্থ বিত্তের মালিক হয়েছেন।

কচুয়া থানার ওসি মোহাম্মদ ইব্রাহিম খলিল জানান, সাচার গ্রামের নবীর হোসেন ব্যবসার আড়ালে দীর্ঘদিন বিভিন্ন সময়ে বিভিন্ন কোম্পানির মোবাইল চুরির সাথে জড়িত। তার সাথে জড়িত অপর আসামীদের গ্রেফতারের প্রচেষ্টা চলছে। তাদের রিমান্ড আবেদন করে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও তিনি জানান।

কচুয়া প্রতিনিধি, ২৫ আগস্ট ২০২৩