Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া লইয়ামেহের পাঁচধারায় অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ
অসহায়দের

কচুয়া লইয়ামেহের পাঁচধারায় অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আসন্ন মাহে রমজান উপলক্ষে কচুয়া উপজেলার লইয়ামেহের পাঁচধারা গ্রামে স্থানীয় গরীব অসহায় পরিবারের সদস্যদের মাঝে রমজানের উপহার হিসেবে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে। সোমবার দুপুরে লইয়ামেহের পাঁচধারা মানবকল্যাণ সংগঠনের উদ্যোগে, প্রবাসী ও সংগঠনের সদস্যদের সার্বিক সহযোগিতায় অন্যান্য বছরের ন্যায় এবারও প্রায় দেড় শতাধিক গরীব-অসহায় মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়।

সাংবাদিক জিসান আহমেদ নান্নু’র পরিচালনায় ইফতার সামগ্রী বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য ও ইফতার সামগ্রী বিতরন করেন, সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা, বিশিষ্ট সমাজসেবক মো. নাছির উদ্দিন। বক্তব্য রাখেন, বাইছারা জামেয়া ইসলামিয়া আয়েশা ছিদ্দিকা (রা:) মহিলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা মাও. আব্দুল খালেক, পাঁচধারা জামিয়া আহমাদিয়া তালিমুল সুন্নাহ্ হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা মাও. আনোয়ার হোসেন, লইয়ামেহের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. আবুল বাশারসহ আরো অনেকে।

এসময় সার্বিক সহযোগিতা করেন, সংগঠনের সদস্য মো. আলাউদ্দিন, ইমাম হোসেন, রুবেল আহমেদসহ সদস্যবৃন্দ। উল্লেখ্য যে, প্রতি বছরের ন্যায় লইয়ামেহের পাঁচধারা গ্রামে মানবকল্যাণ সংগঠনের প্রতিষ্ঠাতা নাছির উদ্দিন ও সদস্য ও প্রবাসীদের সার্বিক সহযোগিতায় এ অঞ্চলের গরীব-অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী, ঈদ সামগ্রীসহ সামাজিক উন্নয়নমূলক কাজ পরিচালনা করে আসছেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১১ মার্চ ২০২৪