Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া লইয়ামেহের পাঁচধারা মানবকল্যান সংগঠনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ
মানবকল্যান

কচুয়া লইয়ামেহের পাঁচধারা মানবকল্যান সংগঠনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

চাঁদপুরের কচুয়া উপজেলার লইয়ামেহের-পাঁচধারা মানবকল্যাণ সংগঠনের উদ্যোগে ইফতার উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকালে প্রবাসীদের সার্বিক সহযোগিতায় লইয়ামেহের-পাঁচধারা গ্রামে প্রায় দেড় শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা মো. নাছির উদ্দিনের সভাপতিত্বে ও কাউছার আলমের পরিচালনায় বক্তব্য রাখেন, আয়েশা সিদ্দিকা মহিলা মাদ্রাসার পরিচালক মাওলানা আব্দুল খালেক,সংগঠনের সদস্য মো. আলাউদ্দিন,সাংবাদিক জিসান আহমেদ নান্নু প্রমুখ। এসময় হাজী মো. মজিবুর রহমান,ইমাম হোসেন,এমানুলক মুন্সী সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় প্রবাসী নুরুন্নবী,ফারুক হোসেন,নাছির উদ্দিন,মামুন,বিল্লাল হোসেন,জাকির হোসেন,এমরান হোসেন,গিয়াস উদ্দিন,এরশাদুল হক ও আলী আক্কাস সহ অন্যান্যরা সার্বিক ভাবে সহযোগিতা করেন।

উল্লেখ্য যে, এ সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে এলাকার গরীব,অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও ইফতার সামগ্রী বিতরণ,দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরন,চিকিৎসা ক্ষেত্রে আর্থিক সহায়তা,সামাজিক কর্মকান্ড করে যাচ্ছে। প্রতিনিয়ত প্রবাসীদের সার্বিক সহযোগিতায় নিয়ে এলাকার যুবকরা সংগঠনের মাধ্যমে মানুষের কল্যানে সেবা প্রদান করে আসছে। ভবিষ্যতে এ সংগঠনের মাধ্যমে সামাজিক সেবা কার্যক্রম,মানুষের কল্যাণে কাজ করে যাবে বলেও জানান সংগঠনের সদস্যবৃন্দ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৩১ মার্চ ২০২৩