কচুয়া রাজারামপুর বাইতুল নূর মদীনাতুল উলুম মাদ্রাসা ও কমপ্লেক্সের নতুন কমিটি

চাঁদপুরের কচুয়া উপজেলার সাচার উত্তর বাজার সংলগ্ন রাজারামপুর বাইতুল নূর মদীনাতুল উলুম মাদ্রাসা ও কমপ্লেক্সের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি মাদ্রাসার শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসাীদের নিয়ে মাদ্রাসার সভা কক্ষে বিশেষ সাধারন সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় মাদ্রাসার সার্বিক উন্নয়নে ও শিক্ষার গুনগত মান বজায় রেখে পরিচালনার স্বার্থে সকলের মতামতের ভিত্তিতে নতুন কমিটি ঘোষণা দেয়া হয়। এতে সভাপতি পদে তরুণ সমাজসেবক মো. বিল্লাল হোসেন মিয়াজী, বিশিষ্ট ব্যবসায়ী মো. সেলিম কবির মোল্লা সাধারন সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট কমিটি দেয়া হয়।

এছাড়া কমিটির অন্যন্যরা হচ্ছেন, সিনিয়র সহ-সভাপতি মাওলানা মো. আবু তালিব, সহ-সভাপতি মো. সফিকুল ইসলাম মোল্লা, মো. কামরুজ্জামান বাবলু ও মো. এরান হোসেন। সহ-সাধারন সম্পাদক মো. কবির হোসেন মোল্লা, ক্যাশিয়ার মো. রিপন ভূঁইয়া,সহ-ক্যাশিয়ার মো. ইয়াসিন হামিদ, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. শামীম মোল্লা, প্রচার সম্পাদক মো. মেহেদী হাসান ভূঁইয়া ও ক্রিয়া সম্পাদক মো. তানভীর হোসেন মোল্লা। বিষয়টি নিশ্চিত করেছেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. মোজাম্মেল হোসেন।

এদিকে কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান রাজারামপুর বাইতুল নূর মদীনাতুল উলুম মাদ্রাসা ও কমপ্লেক্সের নতুন কার্যকরী কমিটি গঠন করায় নবনির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৮ অক্টোবর ২০২৪

Share