Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া দূর্গাপুরে অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ
অসহায়দের

কচুয়া দূর্গাপুরে অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

কচুয়া উপজেলার দূর্গাপুর উত্তরপাড়া সমাজসেবা ও প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারো ওই সংগঠনের প্রবাসীদের সহযোগিতায় এলাকার গরীব অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বাদ জুমা দূর্গাপুর ফুলকুড়ি ক্যাডেট একাডেমি মিলনায়তনে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

দূর্গাপুর ফুলকুড়ি ক্যাডেট একাডেমি’র প্রধান শিক্ষক নাসির উদ্দিন মোল্লার পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, সমাজসেবক মাও. মোহাররম আলী, সোহেল মাষ্টার, তাজুল ইসলাম প্রধান, রফিজ উদ্দিন প্রধান, আবু তাহের মোল্লা ও সাংবাদিক জিসান আহমেদ নান্নু।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন, প্রবাসী বাবুল মিয়া, হযরত আলী, বিল্লাল হোসেন, আলী আজগর, নুরুল ইসলাম, মহসীন, শহীদ উল্লাহ মোল্লা, ইউসুফ, ইয়াসিন, নাসির, জুয়েল মোল্লা, শুকুর আলী, তাজির, ছিফর আলী, সোহেল, মিজান মোল্লা, ওয়ালী উল্লাহ, ফরহাদ, জাহিদুল ইসলাম, মাসুদ রানা, কাউছার আলম, আবু কালাম, মাইন উদ্দিন, ইসমাইল, শাখাওয়াত হোসেন, সুমন মোল্লা, জাকির হোসেনসহ আরো অনেকে। স্থানীয়ভাবে প্রতি বছর গরীব-অসহায়দের সার্বিক সহযোগিতা ও ঈদ উপহারের পরামর্শ দিয়ে সহযোগিতা করেন মো. ওজায়ের আহমেদ মোল্লা। উল্লেখ্য যে, ২০১৭ সাল থেকে সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে এলাকার গরীব অসহায় মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতা প্রদানসহ, করোনা কালীন অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৫ এপ্রিল ২০২৪