Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া তেগুরিয়া উবির সহকারী প্রধান শিক্ষক মামুনুর রশিদ
সহকারী

কচুয়া তেগুরিয়া উবির সহকারী প্রধান শিক্ষক মামুনুর রশিদ

চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী তেগুরিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পদে মনোনীত হলেন ওই বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন শিক্ষক মোহাম্মদ মামুনুর রশিদ। মোহাম্মাদ মামুনুর রশিদ একই উপজেলার দক্ষিন মাঝিগাছা গ্রামের অধিবাসী মো. ফজলুল হকের সুযোগ্য সন্তান।

তিনি বর্তমানে পাশ্ববর্তী নিন্দপুর ড. মহীউদ্দীন খান আলমগীর স্কুল এন্ড কলেজে সিনিয়র শিক্ষক হিসেবে কর্মরত আছেন। এর আগে তিনি ২০০২ সালে তেগুরিয়া উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠাকালীন শিক্ষক হিসেবে দায়িত্ব পালন শেষে নিন্দপুর উচ্চ বিদ্যালয়ে যোগদান করেন। সর্বশেষ গত ২৯ জুলাই তেগুরিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে ২৯জন শিক্ষক আবেদন করেন এবং ১৭জন পরীক্ষায় অংশগ্রহন করেন। অবশেষে ৮ আাগস্ট ওই বিদ্যালয়ের সভাপতি,কচুয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শাহজাহান শিশির নিয়োগ বোর্ড ও অন্যান্য সদস্যদের পরামর্শে ক্রমে প্রথম স্থান অর্জন করায় ওই বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হিসেবে মামুনুর রশিদের নাম ঘোষনা করেন।

বিদ্যালয়ের নয়া সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ মামুনুর রশিদ বলেন, আমাকে তেগুরিয়া উচ্চ বিদ্যালয়ের এ পদে মনোনীত করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান এবং বিদ্যালয়ের পূর্বের সুনাম ও সুখ্যাতি ফিরে আনতে সকল শিক্ষক,ম্যানেজিং কমিটি ও অভিভাবক মিলে কাজ করে যাওয়ার প্রতিশ্রতি দেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৮ আগস্ট ২০২৩