Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবকের ওপর হামলা
ঘটনাকে

কচুয়া তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবকের ওপর হামলা

চাঁদপুরের কচুয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে রিফাত মিয়া নামের একজন গুরুতর আহত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার মাঝিগাছা গ্রামে এ ঘটনা ঘটে। এতে গুরুতর আহত রিফাত মিয়া বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আহত রিফাত মিয়ার বাবা হেলাল মিয়া বাদী হয়ে একই এলাকার মোজাহিদ মিয়াকে বিবাদী করে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বাদীর লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার মাঝিগাছা গ্রামের রিফাত মিয়া ও মোজাহিদ মিয়ার সাথে কচুরিপানা নিয়ে তর্কবিতর্ক হয়। তর্ক বিতর্কের এক পর্যায়ে মোজাহিদ মিয়া উত্তেজিত হয়ে চুরি দিয়ে এরোপাতাড়ি আঘাত করে। এতে তার ডাক চিৎকারে তার বাবা হেলাল মিয়া ছুটে আসলে তাকেও মারধর করে। পরে স্থানীয় লোকজন ছুটে আসলে মোজাহিদ পালিয়ে যায়। এতে রিফাত মিয়া গুরুতর আহত হয়। আহত অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কজনক দেখে কুমিল্লায় প্রেরন করে।

আহত রিফাত মিয়ার বাবা হেলাল মিয়া বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোজাহিদ আমার ছেলের উপর ছুরি দিয়ে আঘাত করে। তার ছেলের উপর মারধর ও হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

কচুয়া প্রতিনিধি, ২৮ মার্চ ২০২৩