Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া কাদিরখিল সমাজ কল্যাণ যুব সংঘের মিলন মেলা
সমাজ

কচুয়া কাদিরখিল সমাজ কল্যাণ যুব সংঘের মিলন মেলা

আনন্দ ভ্রমণ হউক ঐক্যের বন্ধন এই স্লোগানে কচুয়া উপজেলার কাদিরখিল সমাজকল্যান যুব সংঘের সদস্যদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সংঘের আয়োজনে মতলব মোহনপুর পর্যটন কেন্দ্রে বার্ষিক বনভোজন ও সদস্যদের ঐক্যের মিলন মেলা হয়।

ওই পর্যটন কেন্দ্রে সদস্যদের র‌্যাফেল ড্র,চিত্রবিনোদন,খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে সংবর্ধনা অতিথিকে ক্রেস্ট সম্মাননা প্রদান করা হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন অতিথিবৃন্দ।

কাদিরখিল সমাজকল্যান যুব সংঘের সভাপতি মোহাম্মদ উল্যাহ মুন্সীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মকবুল সিকদারের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, যুব সংঘের উপদেষ্টা মন্ডলীর সদস্য তৌহিদুল ইসলাম মুন্সী, সিনিয়র সহ-সভাপতি ফরহাদ প্রধানীয়া,পিকনিক আয়োজক কমিটির আহ্বায়ক ও সংঘের সহ-সভাপতি জাহিদুল ইসলাম সবুজ মুন্সী,সহ-সভাপতি শাহজালাল সিকদার,জসীম প্রধানীয়া,ফারুক মুন্সী,সহ-সাধারন সম্পাদক লিটন দরবেশ,ফরহাদ মুন্সী, কাউছার চৌধুরী,জুয়েল সিকদার,কোষাধ্যক্ষ ইউসুফ সরকার,সমাজকল্যান সম্পাদক গোলাম কিবরিয়া শিপন মুন্সী সহ সংঘের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে মেতে উঠেন সমাজ কল্যান যুব সংঘের সদস্যরা।

কচুয়া প্রতিনিধি, ২৪ ফেব্রুয়ারি ২০২৩