কচুয়া কন্ঠের উদ্যোগে ইফতার ও দোয়া

‘আমাদের হাত বাধাঁ নেই, আমরা সবার কথাই লেখি’ এই স্লোগানে কচুয়া থেকে প্রকাশিত পাক্ষিক কচুয়া কন্ঠ পরিবারের আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার কচুয়া পৌর বাজারস্থ পলাশপুর এলাকায় জমজম টাওয়ারের সপ্তম তলায় কচুয়া কন্ঠ ফাউন্ডেশনের মিলনায়তনে এ দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

কচুয়া কন্ঠ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও প্রধান সম্পাদক মোঃ শরীফুল ইসলাম মিঠুর সভাপতিত্বে ও সার্বিক আয়োজনে উপস্থিত ছিলেন, কচুয়া কন্ঠের সম্পাদক ও প্রকাশক হাবিবুল্লাহ হাবিব, ভারপ্রাপ্ত সম্পাদক আতাউল করিম,কচুয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জাকির হোসেন বাটা, কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মানিক ভৌমিক, রাকিবুল হাসান, প্রিয়তোষ পোদ্দার, সাধারন সম্পাদক সুজন পোদ্দার,সাপ্তাহিক শিকড় সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক জিসান আহমেদ নান্নু, সাংবাদিক এম.সাইফুল মিজান, কচুয়া কন্ঠের ব্যবস্থাপনা সম্পাদক আবু কালাম আজাদ, নির্বাহী সম্পাদক মেহেদী হাসান, সহ-সম্পাদক সায়েম মৃধা প্রমুখ।

অনুষ্ঠানের মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওঃ মোঃ মোশাররফ হোসেন। পড়ে অতিথি ও সাংবাদিকদের মগ উপহার সামগ্রী তুলে দেন কচুয়া কন্ঠ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও প্রধান সম্পাদক মোঃ শরীফুল ইসলাম মিঠু।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৪ এপ্রিল ২০২৩

Share