Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া ও মতলব দুই উপজেলার মধ্যে সেতু বন্ধন হয়েছে
উপজেলার

কচুয়া ও মতলব দুই উপজেলার মধ্যে সেতু বন্ধন হয়েছে

চাঁদপুরের কচুয়া উপজেলার সীমান্তবর্তী প্রসন্নকাপ বাংলাবাজার ও মতলব উপজেলার কালিকাপুর বোয়ালজুড়ী খালের উপর দৃষ্টিনন্দন সেতু নির্মাণ করা হয়েছে। ১২ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে এই দৃষ্টিনন্দন সেতুর শুভ উদ্বোধন করেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

এসময় তিনি বলেন, বাংলাবাজার বোয়ালজুড়ী খালের উপর সেতু নির্মাণ হওয়ায় কচুয়া ও মতলব এই দুই উপজেলার সেতুবন্ধন হয়েছে। এই দুই উপজেলার মানুষের মধ্যে কোন ভেদাভেদ নেই। ব্রীজটি করার ফলে এ অঞ্চলের মানুষের ভাগ্যের পরিবর্তন সাধিত হবে। ব্রীজটি না থাকায় এ অঞ্চলের মানুষ অনেক দুর পথ অতিক্রম করে গিয়ে তাদের প্রয়োজন মিটাতে হত। এখন তাদের সময় বাঁবচে ও এ অঞ্চলের অর্থনৈতিক উন্নয়ন সাধিত হবে।

এসময় মতলব দক্ষিণ উপজেলা চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, কচুয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, সহকারি কমিশনার (ভূমি) ইবনে আল জায়েদ হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি আকতার হোসেন ভূঁইয়া, কচুয়া থানার ওসি ইব্রাহিম খলিল, উপজেলা প্রকৌশল কর্মকর্তা আব্দুল আলিম লিটন, ইউপি চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহিদ, সাবেক জেলা পরিষধ সদস্য রওনক আরা রত্না, আওয়ামীলীগ নেত্রী কাজল রেখাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এদিকে পরে প্রসন্নকাপ উচ্চ বিদ্যালয়ের চারতলা একাডেমীক ভবনের উদ্বোধন ও প্রাথমিক বিদ্যালয়ের একাডেমীক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদাস করেন, ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১২ সেপ্টেম্বর ২০২৩