Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া এরিয়া-৪ এর পরিচালক সদস্য হলেন মাও: মো. অলি উল্লাহ
এরিয়া

কচুয়া এরিয়া-৪ এর পরিচালক সদস্য হলেন মাও: মো. অলি উল্লাহ

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ কচুয়া নির্বাচনী এরিয়া-৪ এর (১-৬নং ইউনিয়ন) পরিচালক সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মাও. মো. অলি উল্লাহ। তিনি কচুয়া উপজেলার বুধুন্ডা গ্রামের মো. মোখলেছুর রহমানের পুত্র। গত বুধবার হাজীগঞ্জে চাঁদপুর পল্লী বিদ্যুাৎ সমিতি-১ পরিচালক সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

এর আগে এ পদে কচুয়া উপজেলার মেঘদাইর গ্রামের অধিবাসী ডা. গুরুপদ দে জুয়েল দায়িত্ব পালন করেন। চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ কচুয়া নির্বাচনী এরিয়া-৪ এর (১-৬নং ইউনিয়ন) নবনির্বাচিত পরিচালক মাও. মো. অলি উল্লাহ উপজেলার ঐতিহ্যবাহী মাঝিগাছা ইসলামিয়া দাখিল মাদ্রাসা থেকে দাখিল, পালাখাল ছালেহীয়া আলিম মাদ্রাসা থেকে আলিম ও নিশ্চিন্তপুর ডি.এস কামিল মাদ্রাসা থেকে কামিল ও ফাজিল ডিগ্রী সাফল্যের সাথে সম্পন্ন করেন।

এদিকে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ কচুয়া নির্বাচনী এলাকা-৪ এর পরিচালক সদস্য নির্বাচিত হওয়ায় মাও. মো. অলি উল্লাহকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চাঁদপুরে জেলা পরিষদের সদস্য ও চাঁদপুর পল্লী বিদ্যুাৎ সমিতি-১ এর সাবেক চেয়ারম্যান আলহাজ¦ তৌহিদুল ইসলাম খোকা, কচুয়া পল্লী বিদ্যুাতের ডিজিএম মো. বেলায়েত হোসেন, বিতারা ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মো. ইসহাক সিকদার, বিতারা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সম্পাদক ডা. মো. জসীম উদ্দিন প্রধান, তার বড় ভাই মো. মিজানুর রহমান, সাচার বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কাদের জিলানী, পল্লী চিকিৎসক এস.এম বাদল, সমাজসেবক গোফরানুল হক, লিমন মুন্সি, আবুল বাশার, সুজন বকাউল প্রমুখ। অপরদিকে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ কচুয়া নির্বাচনী এলাকা-৪ এর পরিচালক সদস্য নির্বাচিত হওয়ায় মাও. মো. অলি উল্লাহ নতুন দায়িত্ব পালনে পল্লী বিদ্যুতের সকল গ্রাহকসহ সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন তিনি।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১ ফেব্রুয়ারি ২০২৪