Home / উপজেলা সংবাদ / কচুয়া উপজেলা যুবদলের পূর্নাঙ্গ কমিটিতে দায়িত্ব পেলেন তিন নেতা
যুবদলের

কচুয়া উপজেলা যুবদলের পূর্নাঙ্গ কমিটিতে দায়িত্ব পেলেন তিন নেতা

দলের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. এহসানুল হক মিলন সমর্থিত চাঁদপুরের কচুয়া উপজেলা জাতীয়তাবাদী যুবদলের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা দেয়া হয়েছে। ঈদুল আজহা পরবর্তী শনিবার বিকেলে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আনম এহসানুল হক মিলন ও কেন্দ্রীয় মহিলা দলের সহ-সভানেএী নাজমুন নাহার বেবী’র উপস্থিতিতে গোবিন্দপুর গ্রামে এ কমিটি গঠন করা হয়।

এতে কচুয়া উপজেলা জাতীয়বাদী যুবদলের পূর্নাঙ্গ কমিটিতে সহ-সাধারন সম্পাদক পদে মো: তাজুল ইসলাম (বুধুন্ডা), সহ-সাধারন সম্পাদক মো: সবুর খান (বুধুন্ডা) ও অর্থ বিষয়ক সম্পাদক কাজী মো: সোহেল (শাসনপাড়া) নির্বাচিত হয়েছেন।
কচুয়া উপজেলা যুবদলের সভাপতি মো: আব্দুস সালাম শান্ত ও সাধারন সম্পাদক মো: হাবিবুন্নবী সুমন বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে কচুয়া উপজেলা নবগঠিত উপজেলা যুবদলের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা দেয়ায় এবং ওই কমিটিতে সহ- সাধারন সম্পাদক পদে মো: তাজুল ইসলাম,সহ-সাধারন সম্পাদক মো: সবুর খান ও অর্থ বিষয়ক সম্পাদক পদে কাজী মো: সোহেলকে নির্বাচিত করায় সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আনম এহসানুল হক মিলন, কেন্দ্রীয় মহিলা দলের সহ-সভানেএী নাজমুন নাহার বেবী, নবনির্বাচিত উপজেলা যুবদলের সভাপতি মো: আব্দুস সালাম শান্ত, সাধারন সম্পাদক মো: হাবিবুন্নবী সুমন ও সাংগঠনিক সম্পাদক মো: শাহীন পাটওয়ারীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দলীয় তৃনমূলের নেতাকর্মীরা ।

নিজস্ব প্রতিনিধি, ১০ জুলাই ২০২৩