Home / উপজেলা সংবাদ / কচুয়া উত্তরে বিএনপির প্রস্তুতি সভা
বিএনপির

কচুয়া উত্তরে বিএনপির প্রস্তুতি সভা

চাঁদপুরের কচুয়া উপজেলার ৬নং উত্তর ইউনিয়নে বিএনপি’র সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে উপজেলা বিএনপি’র প্রধান সমন্বয়ক মোহাম্মদ মোশাররফ হোসেন মিয়াজী’র আগমন উপলক্ষে পূর্ব প্রস্তুতি সভা করা হয়েছে। ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের আয়োজনে শুক্রবার বিকেলে তেতৈয়া ইসলামীয়া দাখিল মাদ্রাসা মিলনায়তনে দলীয় নেতাকর্মীদের নিয়ে এ প্রস্তুতি সভা করা হয়।

ইউনিয়ন বিএনপি’র সভাপতি কাজী মাহবুব আলমের সভাপতিত্বে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা বিএনপি’র আহবায়ক ও সাবেক পৌর মেয়র মো. হুমায়ুন কবীর প্রধান।

কচুয়া উত্তর ইউনিয়ন যুবদলের সদস্য সচিব মাসুদুর রহমান মোল্লার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন আহবায়ক মো. মিজানুর রহমান পাঠান, সদস্য সচিব মঞ্জুর আহমেদ সেলিম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক গাজী মো. শাহজাহান, ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক আমির হোসেন মেম্বার ও ইউনিয়ন যুবদলের আহবায়ক আহম বশির মজুমদার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য মানিক হোসেন, কেন্দ্রীয় জিয়া পরিষদের সদস্য মাহবুবুর রহমান, উপজেলা যুবদলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. মাসুদ রানা, ইউপি সদস্য ও স্বেচ্ছাসেবক দল নেতা মানিক মিয়া, ইউনিয়ন যুবদলের যুগ্ন আহবায়ক আনোয়ার হোসেন প্রধান, আবু খান, ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি নাহিদুল ইসলাম রাজু প্রমুখ। সভায় আগামী কিছুদিন পর কচুয়া উপজেলা বিএনপি’র প্রধান সমন্বয়ক ও জেলা বিএনপি’র অন্যতম উপদেষ্টা মোহাম্মদ মোশাররফ হোসেন মিয়াজী’র আগমন উপলক্ষে বিশাল জনসভার মাধ্যমে এই ইউনিয়ন বিএনপি ও মোশাররফ হোসেনের ঘাটি বলে প্রমান করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে কাজ করার আহবান জানান।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৩০ আগস্ট ২০২৪