Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার ২১ জন ঠাঁই পেলেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটিতে
আওয়ামী লীগের

কচুয়ার ২১ জন ঠাঁই পেলেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটিতে

বাংলাদেশ আওয়ামীলীগ তথ্য ও গবেষনা বিষয়ক উপ-কমিটিতে চাঁদপুরের কচুয়ায় সাবেক ইউপি চেয়ারম্যান, সাবেক ছাত্রনেতা, সাংবাদিক, আইনজীবি ও রাজনীতিবিদসহ ২১ জনের নামের তালিকা অনুমোদন দেয়া হয়েছে।

গত সোমবার এ কমিটিতে স্থান পেয়েছেন যারা- এরা হচ্ছেন, চতুর্থ মেয়াদে মো. মহিব উল্যাহ মাহি, দ্বিতীয় মেয়াদে কামরুজ্জামান মজুমদার, কাজী ওমর ফারুক শামীম, হাবিব মজুমদার জয়, অ্যাডভোকেট শওকত আলী পাটওয়ারী তুহিন, সাইফুল ইসলাম বাদল ও সোহাগ মিয়া।

এছাড়া প্রথমবারের মতো সদস্য হয়েছেন, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ, মোস্তাফিজুর রহমান জুয়েল, বিশিষ্ট শিল্পপতি ফয়সাল চৌধুরী জীবন, অস্ট্রেলিয়া সিডনী শাখা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফয়সাল আজাদ, কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সদ্য উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতাকারী মো. রাকিবুল হাসান, কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মানিক ভৌমিক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, সাবেক ছাত্র নেতা সাইফুল ইসলাম বাবু, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাজহারুল ইসলাম শামীম, সাবেক ছাত্রনেতা সোহেল চৌধুরী, উপজেলা যুবলীগের সদস্য সোহেল মাহমুদ, সাবেক ছাত্রনেতা ইশতিয়াক সিকদার, শামীম আহমেদ ও ফিককাত আহমেদ চৌধুরী। এদিকে বাংলাদেশ আওয়ামীলীগ তথ্য ও গবেষনা বিষয়ক উপ-কমিটিতে স্থান পাওয়া সকল নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দলীয় নেতাকর্মীরা।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৯ জুন ২০২৪