কচুয়ার সন্তান হিসেবে মানুষের পাশে থাকতে চাই: ইঞ্জি. হাবিবুর রহমান

চাঁদপুরের কচুয়ায় নিজ নিবাচনী এলাকায় দীর্ঘ ১৭ বছরের পর ফিরলেন অস্ট্রোলিয়া শাখা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. হাবিুবর রহমান। আন্তর্জাতিক গণতন্ত্র দিবস উপলক্ষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে সকল গণতন্ত্রকর্মীদের শুভেচ্ছা জানিয়ে শনিবার বিকালে র‌্যালি সমাবেশ করা হয়।

এসময় কয়েক শতাধিক নেতাকর্মী মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে চাঁদপুর-১ কচুয়া আসনে মনোনয়ন প্রত্যাশী অস্ট্রোলিয়া শাখা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. হাবিবুর রহমানকে কচুয়ার সীমান্ত প্রবেশপথ বারৈয়ারা থেকে নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়।

পরে ইঞ্জিনিয়ার মো. হাবিবুর রহমান বায়েক মোড়ে পথসভা শেষে সাচার বাজারে র‌্যালির মাধ্যমে সাধারন মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়েছে। এতোদিন আমরা মুখ খুলে কথা বলতে পারিনি,আজ আমাদের স্বাধীন ভাবে কথা বলার সুযোগ হয়েছে। আমি কচুয়াবাসীর নেতা হতে চাইনি, আগামীতে দল যাকে মনোনয়ন দিবে আমি তার পক্ষে কাজ করব। তবে কচুয়ার সন্তান হিসেবে এলাকার মানুষের পাশে থাকতে চাই।

এসময় স্থানীয় বিএনপি ও এলাকার কয়েক শতাধিক সমর্থক ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৪ সেপ্টেম্বর ২০২৪

Share