কচুয়ার সন্তান রুহুল আমিন নির্বাচন কমিশন সচিবালয়ে যোগদান

কচুয়া উপজেলার বুধুন্ডা গ্রামের কৃতি সন্তান মো. রুহুল আমিন রুবেল ৪০তম বিসিএস নন-ক্যাডারে বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ে সহকারী উপজেলা নির্বাচন কর্মকর্তা পদে যোগদান করেছেন। অত্যন্ত মেধাবী ও পরিশ্রমী ছাত্র রুহুল আমিন রুবেলের এই গৌরব উজ্জল সাফল্য এলাকাবাসীর মধ্যে আনন্দের বন্যা বইছে। মো. রুহুল আমিন রুবেল উপজেলার বুধুন্ডা গ্রমের মো. বেলায়েত হোসেনের ছেলে।

বিতারা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ডা. মো. জসিম উদ্দিন প্রধান বলেন, রুবেলের এই সাফল্য আমরা আনন্দিত ও গর্বিত। রুবেল আমার গ্রামের একমাত্র বিসিএস কর্মকর্তা, সে এই গ্রামকে গৌরব উজ্জল করেছে।

বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ে যোগদানের বিষয়টি নিশ্চিত করে রুবেল বলেন, আমার এই সাফল্য নিজের পরিশ্রমের ফল এবং বাবা- মা’র আশীর্বাদ ও বড় ভাই ইকবাল হোসেনের সার্বিক সহযোগিতা, পরামর্শ ও অনুপ্রেরনায় আজকের এই সাফল্য বলে তিনি উল্লেখ করেন। তার উপর অর্পিত দায়িত্ব যাতে তিনি যথাযথ মর্যাদায় পালন করতে পারেন এর জন্য তিনি এলাকাবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

উল্লেখ যে, মো. রুহুল আমিন রুবেল উপজেলার বুধুন্ডা গ্রমের মো. বেলায়েত হোসেনের ছেলে। চার ভাই বোনের মধ্যে রুবেল তৃতীয়। শিক্ষাজীবনে তিনি বুধুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক, পালাখাল ছালেহিয়া আলিম মাদ্রাসা থেকে দাখিল, ঢাকা নটরডেম কলেজ থেকে এইচএসসি, পরে চট্টগ্রাম বিশ^বিদ্যালয় থেকে সমাজ বিজ্ঞান বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী কৃতিত্বের সাথে অর্জন করেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৭ ডিসেম্বর ২০২৩

Share