Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ৫ বছরের শিশুকে শ্লীলতাহানির অভিযোগ
বিয়ের প্রলোভনে

কচুয়ায় ৫ বছরের শিশুকে শ্লীলতাহানির অভিযোগ

চাঁদপুরের কচুয়ায় শিশু শ্রেণির এক শিশু ছাত্রীকে (৫) ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে আবুল হাসানাত (৩৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে। গত ১৯ মার্চ রবিবার বিকালে উপজেলার আশ্রাফপুর গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ওই শিশু চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়িতে অবস্থান করছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে আবুল হাসানাতকে আসামি করে কচুয়া থানায় অভিযোগ করেছেন। ঘটনার পর থেকে আবুল হাসানাত পলাতক রয়েছেন।

ওই শিশুর মা জানান, তার মেয়ে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে শিশু শ্রেণিতে পড়ে। ঘটনার দিন আমার বাড়ির পশ্চিম পাশে অন্যান্য মেয়েদের সঙ্গে খেলা করছিল। এ সময় আবুল হোসেন প্রলোভন দিয়ে পাশের কলা বাগানে নিয়ে যায় এবং তাঁর মেয়েকে ধর্ষণ করার চেষ্টা করে। পরে আমার মেয়ে কান্না কাটি করিয়া দৌড়ে বাড়ি এসে তার মাকে বিষয়টি জানায়।

শিশুটির মা মেয়ের কাছ থেকে এ কথা শুনে তাকে ধরার জন্য ঘটনাস্থলে ছুটে গেলে আবুল হোসেন পালিয়ে যায়। একদিন পর শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে চাঁদপুর সদর হাসপাতালে স্থানান্তর করে।

কচুয়া থানার ওসি ইব্রাহীম খলিল বলেন, ‘শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ওই শিশুর মা বাদী হয়ে একটি অভিযোগ করেছেন। এই অভিযোগের তদন্ত কর্মকর্তা (এসআই) মিন্টুকে দায়িত্ব দেওয়া হয়েছে। অভিযুক্ত অসামী গ্রেপ্তারের প্রচেষ্টা চলছে।’

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২ এপ্রিল ২০২৩