Home / উপজেলা সংবাদ / কচুয়ায় ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী অভিমানে আত্ম-হত্যা
শ্রেণীর
প্রতীকী ছবি

কচুয়ায় ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী অভিমানে আত্ম-হত্যা

চাঁদপুরের কচুয়ায় মোবাইল ফোন ব্যবহার করতে না দেয়ায় অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ৪র্থ শ্রেণীর এক শিক্ষার্থী। ময়নাতদন্ত শেষে ওই শিক্ষার্থীর লাশ পরিবারের হস্তান্তরের মাধ্যমে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, কচুয়া উপজেলাধীন তফিরা হাজী বাড়ীর মো: এহতেশামুল হকের ছেলে মো: তাহসীন (১০) মঙ্গলবার সন্ধ্যার দিকে গেমস খেলার জন্য তার দাদীর কাছে মোবাইল ফোন চাইলে না দেয়ার ক্ষোভে অভিমান করে ঘরের ভিতর থেকে দরজা আটকিয়ে আড়ার সাথে ওড়না পেঁছিয়ে আত্মহত্যা করে। কিছুক্ষণ পর তার ছোট বোন জানালার ফাঁক দিয়ে ভাইয়ের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ডাক চিৎকার দিলে দাদী এসে ওড়না কেটে নিচে নামান। উপস্থিত জনতা ধারনা করছে ঝুলন্ত অবস্থায় তাহসীনের মৃত্যু হয়েছে।

এলাকাবাসী জানান, তাহসীনের বাবা-মার সাথে বনা-বনী না হওয়ার দীর্ঘদিন যাবৎ তারা আলাদা বসবাস করছেন। তাহসীন এবং তার একমাত্র বোন বাড়ীতে দাদীর কাছে থাকে।

কচুয়া থানার ওসি এম. আবদুল হালিম জানান, নিহত শিক্ষার্থীর লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পারিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,২৪ অক্টোবর ২০২৪