কচুয়ায় হতদরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

কচুয়ায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় মাননীয় সংসদ সদস্য এর অনুকূলে দরিদ্র অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে ঢেউটিন ও চেক বিতরল করা হয়েছে। শনিবার উপজেলা পরিষদ মিলনায়তনে ১০০ জন হতদরিদ্র প্রতি পরিবারের মাঝে ২বান টিন ও নগদ ৬ হাজার টাকার চেক প্রধান অতিথি হিসেবে বিতরণ করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল হাসানের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা অফিসার মো. নাহিদ ইসলাম ও উপজেলা একাডেমিক সুপারভাইজার কেএম সোহেল রানার যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,এসিল্যান্ড ইবনে আল জায়েদ হোসেন, জেলা পরিষদের সদস্য তৌহিদুল ইসলাম খোকা,পৌর আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসেন সোহেল ভূঁইয়া,মুক্তিযোদ্ধা জাবের মিয়া,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ,জেলা পরিষদের সাবেক সদস্য রওনক আরা রত্না,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রাকিবুল ইসলাম,ইউপি চেয়ারম্যান মো. আলমগীর হোসেন প্রমুখ।

পরে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ করেন। এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা,জনপ্রতিনিধি,সুধীজন ও উপকারভোগী পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২১ অক্টোবর ২০২৩

Share