Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সেবাব্রত সংঘের উদ্যোগে পুরস্কার বিতরণ ও মাতৃ সম্মেলন অনুষ্ঠিত
সংঘের

কচুয়ায় সেবাব্রত সংঘের উদ্যোগে পুরস্কার বিতরণ ও মাতৃ সম্মেলন অনুষ্ঠিত

কচুয়া উপজেলার উত্তর শিবপুর গ্রামে সামাজিক সংগঠন সেবাব্রত সংঘের উদ্যোগে সনাতন ধর্ম শিক্ষালয়ের বার্ষিক পরীক্ষার পুরস্কার বিতরন ও মাতৃ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে উত্তর শিবপুর গ্রামে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংঘের সভাপতি শ্রী কৃষ্ণ শীলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জয়দেব বণিকের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চঁাদপুর রামকৃষ্ণ আশ্রম ও মিশনের অধ্যক্ষ স্বামী স্থির আত্মানন্দজী মহারাজ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাগো হিন্দু পরিষদ কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক শ্রী তুষার ঘোষ,বিশিষ্ট সমাজসেবক বাবু বিশ্বনাথ বসু,চঁাদপুর জেলা জাগো হিন্দু পরিষদের ত্রান বিষয়ক সম্পাদক গোপাল দাস জয়,দাউদকান্দি জাগো হিন্দু পরিষদের সহ-সভাপতি অসীম সরকার,মিন্টু বণিক ও বিমল বনিক সহ আরো অনেকে।

এসময় সংঘের সহ-সাধারন সম্পাদক উজ্জ্বল বণিক,সহ-সাংগঠনিক সম্পাদক শৈশব বনিক,অর্থ বিষয়ক সম্পাদক দেবাশীষ বণিক,ধর্ম বিষয়ক সম্পাদক জয় বনিক,সমাজসেবক কানাই লাল দাস,উত্তরশিবপুর রাধা গোবিন্দ মন্দিরের সভাপতি বাবু জগন্নাথ বণিক,পরিচালনা পর্ষদের সদস্য বাবু শ্রী কৃষ্ণ বণিক,দিপংকর দেবনাথ,সহ-প্রচার সম্পাদক সৌরভ বণিক, জাগো হিন্দু পরিষদের কচুয়া সভাপতি বাবু সুদীপ চক্রবর্তী,ছাত্র বিষয়ক সম্পাদক আসিক সহ সংঘের অন্যান্যরা সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে মৃত ব্যক্তির সৎকার,অসহায় ও হতদরিদ্র পরিবারের মেয়েদের কন্যা সন্তানদের আর্থিক সহযোগিতা,চিকিৎসা সেবা, বেকার যুবকের কর্মসংস্থান,রক্তদান,সাংস্কৃতিক অনুষ্ঠান ও সামাজিক সেবামূলক কার্যক্রম,করোনাকালীন সময়ে খাদ্য ও আর্থিক সহায়তা,শীতবস্ত্র বিতরণ,মাদক প্রতিরোধ ও বিভিন্ন কর্মকান্ডে কাজ করে আসছে। বিশেষ করে এ সংঘের সদস্যরা প্রতিনিয়ত সাধারন মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন। ভবিষ্যতেও এ সংগঠনের মাধ্যমে এসব সামাজিক কর্মকান্ড ও সেবা কার্যক্রম করতে সকলের সহযোগিতা কামনা করেন সংগঠনের সদস্যবৃন্দ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৫ মার্চ ২০২৩