Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সাব্বির হত্যা মামলার মূল পরিকল্পনাকারী ৭জন গ্রেফতার
সাব্বির

কচুয়ায় সাব্বির হত্যা মামলার মূল পরিকল্পনাকারী ৭জন গ্রেফতার

চাঁদপুরের কচুয়ায় অটোরিক্সা চালক সাব্বির হত্যা মামলার মূল পরিকল্পনাকারী ৭জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন মোঃ জহির, মোঃ আনিসুর রহমান, মোঃ রাজু বেপারী, কবির হোসেন, মোঃ আমির হামজা, মোঃ রাকিব ও হামিদুর রহমান। বুধবার দুপুরে পুলিশ সুপার কার্যালয় এই বিষয়ে প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।

নারায়ণগঞ্জ ও চাঁদপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আসামিদের কাছ থেকে একটি মোবাইল, অটোরিকশার ৩টি চাকা, ১টি ডিফারেনন্সিয়াল, ৩টি লাইট, ১টি বৈদ্যুতিক মোটর ও ১টি বৈদ্যুতিক কন্ট্রোল প্যানেল বক্স উদ্ধার করা হয়। এছাড়াও হত্যার কাজে ব্যবহৃত একটি প্লাস্টিকের ধারালো ছুরি উদ্ধার করে পুলিশ।

এসপি বলেন, গত ১২ এবং ১৩ ফেব্রুয়ারি ধারাবাহিকভাবে নারায়ণগঞ্জ এবং চাঁদপুর বিভিন্ন স্থান থেকে হত্যাকাণ্ডের সাথে জড়িত সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের দেওয়া তথ্য মতে হত্যাকান্ডে সংগঠিত বিভিন্ন মালামাল আলামত হিসেবে জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে সকলেই এই ঘটনার সাথে জড়িত। আসামিদের রিমান্ডে এনে এর সাথে আরো কেউ জড়িত আছে কিনা সেই তথ্য সংগ্রহ করবেন বলে জানান তিনি।

গত ২৪ জানুয়ারি বিকালে মিশুক নিয়ে সাব্বির বাড়ি থেকে বের হলেও আর বাড়ি ফিরেনি। পরদিন ২৫ জানুয়ারি সকালে পালাখাল-সেঙ্গুয়া সড়কের পাশে ডোবা থেকে মিশুক চালক সাব্বির হোসেনের হাত-পা বাধা অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ।

প্রতিবেদক: কবির হোসেন মিজি,১৪ ফেব্রুয়ারি ২০২৪