Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সাবেক শিক্ষক ও বিএনপি নেতার জানাজা সম্পন্ন
শিক্ষক

কচুয়ায় সাবেক শিক্ষক ও বিএনপি নেতার জানাজা সম্পন্ন

চাঁদপুরের কচুয়া উপজেলার শ্রীরামপুর গ্রামের অধিবাসী ও কুমিল্লা জিলা স্কুলের সাবেক শিক্ষক ও কচুয়া উপজেলা বিএনপি প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক সাইফুর রহমান বিএসসি আর বেঁচে নেই (ইন্নালিল্লা…..রাজিউন)। তিনি রবিবার সকালে কুমিল্লার একটি প্রাইভেট হাসপাতালে বার্ধক্যজনিত কারনে মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,৩ ছেলে ও ১ মেয়েসহ বহুগুনগাহী রেখে গেছেন।

আজ বাদ জোহর শেষে মরহুমের বাড়ি শ্রীমারপুর গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি কচুয়া সরকারি পাইলট স্কুলের প্রাক্তন শিক্ষক ও কুমিল্লা শিক্ষা বোর্ডের একজন গণিত বিষয়ের প্রধান পরীক্ষক ছিলেন।

জানাজা পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, মরহুমের সন্তান আব্দুল হান্নান,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম,সাবেক পৌর মেয়র কবির হোসেন প্রধান, উপজেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক মঞ্জুর আহমেদ সেলিম,দেওয়ান অহিদুর রহমান,সাবেক ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম মালেক প্রমুখ। এসময় জানাযায় কয়েক শতাধিক মুসল্লি অংশগ্রহন করেন। মরহুমের জানাযায় ইমামতি করেন চাঁপাতলী লতিফিয়া ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মোহাম্মদ আলী।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৯ এপ্রিল ২০২৩