কচুয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত যুবক রাফির দাফন সম্পন্ন

চাঁদপুরের কচুয়ায় সড়ক দূর্ঘটনায় আহত যুবক সাঈদুজ্জামান রাফি দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকালে চংপুর কেন্দ্রীয় ঈদগা মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। এর আগে তিনি গত ৫ সেপ্টেম্বর সাচার থেকে বাড়ি ফেরার পথে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে ১৩দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকালে মারা গেছেন।

রাফি উপজেলার চাংপুর গ্রামের অধিবাসী ব্যাবসায়ী জাকির হোসেনের একমাত্র ছেলে। ঢাকা তেজগাঁও সরকারি কলেজ থেকে অর্নাস ও মাস্টার্স সম্পন্ন করে চাকরিতে যোগদানের কথা ছিল।
জানাযা নামাজের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, নিহতের বাবা জাকির হোসেন,মামা রোকন পাটওয়ারী,ফুফাতো ভাই রমিজ উদ্দিন আহমেদ,বিতারা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মো. মনির হোসেন,সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেন ভূঁইয়া,সাচার উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল লতিফ,সহকারী শিক্ষক মোশারফ হোসেন,চাংপুর ইয়াং ফোরামের সাবেক সভাপতি তোফায়েল আহমেদ কাউছার,পালাখাল ছালেহিয়া আলিম মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আবুল কাশেম ভূঁইয়া সহ আরো অনেকে। পরে মরহুমের জান্নাতময় জীবন কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। মরহুমের জানাযা অসংখ্য মুসল্লিগন অংশগ্রহন করেন।

প্রতিবেদক: জিসান আহমেদ, ১৯ সেপ্টেম্বর ২০২৪

Share