Home / উপজেলা সংবাদ / কচুয়ায় শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তির নগদ অর্থ বিতরণ
শিক্ষার্থীদে

কচুয়ায় শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তির নগদ অর্থ বিতরণ

বৃহত্তম কুমিল্লা জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য মরহুম অ্যাড. আবদুল আউয়াল খন্দকারের ২৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মৃতিচারণ ও শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তির নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অ্যাডভোকেট আবদুল আউয়াল ফাউন্ডেশনের আয়োজনে এসব উপবৃত্তি প্রদান করা হয়।

কচুয়া উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী জহিরুল আলম টগরের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা আফজল মুন্সীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন,মরহুমের কন্যা অ্যাডভোকেট জান্নাতুল ফেরদৌস।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,পৌর মেয়র নাজমুল আলম স্বপন,ইউপি চেয়ারম্যান খন্দকার আরিফুজ্জামান,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক শহীদ উল্যাহ বিএসসি,বীর মুক্তিযোদ্ধা আনোয়ার সিকদার,সনতোষ চন্দ্র সেন,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল,হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইলিয়াছ মিয়া প্রমুখ।

পরে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিযোগিতা বিজয়ী শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তির নগদ অর্থ,ব্যাগ ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৬ জানুয়ারি ২০২৩